সংবাদ শিরোনাম
Home / জাতীয় / মিরশ্বরাই-এ স্বরাষ্ট্রমন্ত্রী – একমাস সভা-সমাবেশ নিষিদ্ধ

মিরশ্বরাই-এ স্বরাষ্ট্রমন্ত্রী – একমাস সভা-সমাবেশ নিষিদ্ধ

মিরসরাই প্রতিনিধি,১৯ মে (সীতাকুন্ড টাইমস ডটকম) :

 Mirsarai_ctg-timesআগামী এক মাস কোনো দলকে সভা-সমাবেশ করার অনুমতি দেয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহিউদ্দিন খান আলমগীর।

রবিবার সকালে মিরসরাইয়ে নতুন জোরারগঞ্জ থানা উদ্বোধনকালে তিনি একথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘শান্তিপূর্ণ সভা-সমাবেশের অনুমতি নিয়ে বিরোধী দল ভাঙচুর, জ্বালাও পোড়াও করে দেশে নৈরাজ্য সৃষ্টি করে। এতে জানমালের ব্যাপক ক্ষতি হয়, শান্তি শৃঙ্খলা বিঘ্নিত হয়। তাই জানমালের নিরাপত্তা বিধানে এবং নৈরাজ্য ঠেকাতে সরকার আগামী এক মাস কোনো সভা সমাবেশের অনুমতি প্রদান করবে না।’
সংলাপের জন্য সংসদকে উপযুক্ত স্থান উল্লেখ করে তিনি বলেন, ‘সংলাপের জন্য সরকার সর্বদা প্রস্তুত। তবে এজন্য কোনো ধরনের আনুষ্ঠানিক প্রস্তাবের প্রয়োজন নেই।’ আসন্ন বাজেট অধিবেশনে বিরোধী দলকে যোগ দিয়ে আলোচনার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, স্থানীয় সংসদ সদস্য ও উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, চট্টগ্রাম জেলা প্রশাসক আব্দুল মান্নান, উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন, বারৈয়ারহাট পৌরসভার মেয়র আবু তাহের ভূইয়া, মিরসরাই পৌর মেয়র এম শাহজাহানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, নতুন প্রতিষ্ঠিত এ থানার অধীনে উপজেলার জোরাগঞ্জ, করেরহাট, হিগুলী, ওছমানপুর, কাটাছড়া, ধুম, ইছাখালী, বারৈয়ারহাট পৌরসভা এবং দূর্গাপুর ইউনিয়ন পরিচালিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *