সংবাদ শিরোনাম
Home / জাতীয় / মিরসরাই আমিন চেয়ারম্যানকে বিএনপির একক প্রার্থী ঘোষনাঃ সরে দাড়ালেন জালাল

মিরসরাই আমিন চেয়ারম্যানকে বিএনপির একক প্রার্থী ঘোষনাঃ সরে দাড়ালেন জালাল

1558485_593672187379154_1940979504_nমাঈন উদ্দিন,২ফেব্রুয়ারী (সীতাকুন্ড টাইমস ডটকম)-সকল জল্পনা কল্পার অবসান ঘটিয়ে আগামী ১৯ জানুয়ারী উপজেলা নির্বাচনে মিরসরাইয়ে বিএনপির একক প্রার্থী ঘোষনা করা হয়েছে। রোববার বিকেলে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন চেয়ারম্যানকে একক প্রার্থী ঘোষনা করা হয়। চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আসলাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, কেন্দ্র থেকে মনোনয়ন দেয়ার ব্যাপারে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, যুগ্ন মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ ও আমাকে দায়িত্ব দেয়া হয়। আমরা আলোচনার মাধ্যমে রোবববার (২ ফেব্রুয়ারী) মিরসরাইয়ে বিএনপির একক প্রার্থী হিসেবে নুরুল আমিন চেয়ারম্যাকে ঘোষনা ঘোষনা করি। ইতমধ্যে বিএনপি থেকে মনোনয়ন নেয়া অন্য তিন প্রার্থীকে মনোনয়নপত্র প্রত্যাহার করতে বলা হয়েছে ।
এ বিষয়ে বিএনপির আরেক মনোনয়ন প্রত্যাশী বারইয়ারহাট পৌরসভার সাবেক মেয়র হাজ্বী জালাল উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমিন চেয়ারম্যানকে একক প্রার্থী করা হয়েছে বলে জেলার সাধারণ সম্পাদক আসলাম চৌধুরী আমাকে জানিয়েছেন। বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রশ্নই আসেনা। আমি নির্বাচনে অংশ গ্রহণ করবোনা।

প্রসঙ্গত, আসন্ন উপজেলা নির্বাচনে মিরসরাইয়ে বিএনপি থেকে মনোনয়নপত্র জমা দেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি এম আলা উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলার যুগ্ন সম্পাদক আব্দুল আউয়াল চৌধুরী, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক নুরুল আমিন চেয়ারম্যান ও বারইয়ারহাট পৌরসভার সাবেক মেয়র হাজ্বী জালাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *