সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে ইউনিয়ন পর্যায়ে টিকা কার্যক্রমের প্রস্ততি-সভা অনুষ্ঠিত

সীতাকুণ্ডে ইউনিয়ন পর্যায়ে টিকা কার্যক্রমের প্রস্ততি-সভা অনুষ্ঠিত

মুসলেহ উদ্দীন,সীতাকুণ্ডঃ
দেশের অন্যান্য উপজেলার নেয় চট্রগ্রামের সীতাকুণ্ডেও মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আগামী (৭ আগষ্ট) হতে প্রত্যেক ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে কোভিড-১৯ টিকাদান কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২ আগষ্ট) সোমবার সকাল ১১ টায় সীতাকুণ্ড উপজেলায় হল রুমে প্রস্ততি সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন।
প্রস্ততি সভার সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ নুর উদ্দিন রাশেদ।
প্রস্ততি সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, রেহান উদ্দীন রেহান, শওকত আলী জাহাঙ্গীর, মোরশেদুল আলম চৌধুরী, ছাদাকাত উল্লাহ মিয়াজি, মনির আহম্মদ, নাজিম উদ্দীন, সালা উদ্দীন আজিজ, সীতাকুণ্ড মডেল থানার (ওসি) আবুল কালাম আজাদ, (ওসি) তদ্বন্ত সুমন বনিক, প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাধারন সম্পাদক লিটন কুমার চৌধুরী, যুব উন্নয়ন কর্মকর্তা শাহ আলম,সমাজসেবা কর্মকর্তা লুৎফুন নেসাসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দীন রাশেদ জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনার টিকা কার্যক্রমের প্রস্ততি সভার আয়োজন করা হয়েছে। আগামী ৭ আগষ্ট হতে উপজেলার প্রত্যেকটি ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে করোনা টিকা কার্যক্রম শুরু করা হবে। প্রত্যেক ওয়ার্ডে ২৫ তদুর্বধ বয়সীদের দেয়া হবে করোনা টিকা। ধারাবাহিকভাবে সবাইকে টিকা নিশ্চিত করা হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *