সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে শরীর থেকে মাথা আলাদা

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে শরীর থেকে মাথা আলাদা

ইকবাল হোসেন,সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে মান্নান (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ট্রেনে কাটা পড়ে ওই ব্যক্তির শরীর থেকে মাথা আলাদা হয়ে গেছে। সে ভোলা জেলার লালমোহন উপজেলার মৃত সিদ্দিকের পুত্র। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) ভোরবেলা সীতাকুণ্ড পৌর সদরের রেল লাইনে এ ঘটনা ঘটে।
নিহত মান্নানের স্ত্রী আকলিমা আক্তার বলেন, আমার স্বামী একজন দিন মজুর। প্রতিদিন কাজ করে এসে আমার কাছে টাকা জমা রাখে। কিন্তু গতকাল রাতে ঘরে ফিরে আসেননি। ধারণা করেছিলাম কোথাও না কোথাও কাজ করছেন। কিন্তু সকাল দশটা বাজলেও স্বামী ঘরে না আসায় দুশ্চিন্তায় ছিলাম। হঠাৎ আমার নয় বছরের কন্যা সন্তান বলে মা রেললাইনের মধ্যে কার জানি লাশ পড়ে আছে। গিয়ে দেখো আব্বুর লাশ কিনা। গিয়ে দেখি নিথর দেহ থেকে মাতা পুরোটাই বিচ্ছিন্ন। পরে স্বামীর লুঙ্গি ও জুতো দেখে লাশ সনাক্ত করি। তিনি আরো বলেন, আমার দুটি মেয়ে কিভাবে এখন আমার সংসার চলবে এতিম দুই মেয়েকে নিয়ে আমি কোথায় যাব।

সীতাকুণ্ড রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমজাদ আলী চৌধুরী বলেন, কয়টার দিকে কাঁটা পড়েছে তা নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ভোরবেলায় চট্টগ্রাম মুখি লেইনে এই ঘটনা ঘটে। এ বিষয়ে রেলওয়ে পুলিশ পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *