সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুণ্ডে পুলিশের গুলিতে যুবদল নেতা আরিফ হত্যার প্রতিবাদে বুধবার বৃহত্তর চট্টগ্রামে সকাল সন্ধ্যা হরতাল ডেকেছে যুবদল

সীতাকুণ্ডে পুলিশের গুলিতে যুবদল নেতা আরিফ হত্যার প্রতিবাদে বুধবার বৃহত্তর চট্টগ্রামে সকাল সন্ধ্যা হরতাল ডেকেছে যুবদল

প্রেস বিজ্ঞপ্তি,১৭ফেব্রুয়ারী(সীতাকুণ্ড টাইমস)-
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সীতাকুন্ড উপজেলাধীন বারৈয়াঢালা ইউনিয়নের পশ্চিম লালানগর ওয়ার্ড যুবদলের য্গ্মু সম্পাদক আরিফ হোসেনকে পুলিশ কর্তৃক নির্মমভাবে গুলি করে হত্যা ও যুবদল নেতা রুবেল মিয়া, নুরুল হাদী, সোহেল, ও পারভেজকে হত্যার উদ্দেশ্যে গুলি করে পঙ্গু করার প্রতিবাদে আগামী ১৮ ফেব্রুয়ারী বুধবার সকাল ৬টা থেকে বৃহস্পতিবার ভোর ৬টা পর্যন্ত বৃহত্তর চট্টগ্রামে সর্বাতœক হরতাল পালিত হবে।

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি কাজী বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন দীপ্তি,কেন্দ্রীয় যুবদলের সদস্য ইয়াছিন চৌধূরী লিটন, চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি কাজী মোঃ সালাহউদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ সোলায়মান মঞ্জু, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি বদরুল খায়ের, সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান এক যৌথ বিবৃতি এ হরতাল আহবান করেন।

নেতৃবৃন্দ বলেন বাড়ী ফেরার পথে রাতের আঁধারে ধরে এনে পুলিশ গুলি করে যুবদল নেতা আরিফ হোসেনকে হত্যা করে কথিত বন্দুকযুদ্ধে নিহত হওয়ার মিথ্যা ও বানোয়াট কাহিনী সাজিয়েছে। পুলিশের গুলিতে আহত অপর ৪ যুবদল নেতা যখন জীবন মরণ সন্ধিকণে তখন তাদেরকে হাসপাতালে প্রেরণের পূর্বে অস্ত্র উদ্ধারের যে কল্প কাহিনী সাজিয়েছে তা অত্যন্ত ন্যাক্কারজনক। আমরা বর্বরোচিত এ হত্যাযজ্ঞের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর যুবদলের যৌথ আহবানে ডাকা হরতাল সফল করতে পাঠানো এক বিবৃতিতে বর্বরতম এ হত্যাকান্ডের নিন্দা জানিয়ে নেতৃবৃন্দ বলেন সারা দেশের ন্যায় সীতাকুন্ডজুড়ে পুলিশী ও সরকার দলীয় সন্ত্রাসীরা একের পর এক হত্যা, ঘরবাড়ী ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলার মাধ্যমে যে নারকীয় তান্ডব চালিয়ে যাচ্ছে তা বন্ধ করা না হলে বৃহত্তর চট্টগ্রামে এর বিরুদ্ধে লাগাতার কর্মসূচী ঘোষণা করা হবে।

নেতৃবৃন্দ আগামী ১৮ ফেব্রুয়ারী বুধবার বৃহত্তর চট্টগ্রামে সকাল সন্ধ্যা হরতাল সফল করতে সবাইকে আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *