সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / সীতাকুণ্ডে বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে জেলা পরিষদের অনুদান বিতরণ

সীতাকুণ্ডে বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে জেলা পরিষদের অনুদান বিতরণ

IMG_20170928_122902
নিজস্ব প্রতিবেদক, সীতাকুন্ড টাইমস ঃ

চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে সীতাকুন্ড ও মীরসরাই আংশিক এ অবস্থিত বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদান প্রদান করা হয়েছে। আজ ২৮ সেপ্টম্বর বৃহস্পতিবার সীতাকুণ্ড জেলাপরিষদ মিনায়তনে এই অনুদান প্রদান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে শাহরিয়া রাশেদের পরিচালনায়, মীরসরাই উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য (সংরক্ষিত ১) রেহানা আকতার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সীতাকুণ্ড ও মীরসরাই( আংশিক) জেলা পরিষদের সদস্য আ.ম.ম. দিলসাদ, বাড়বকুন্ড ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছাদাকাত উল্ল্যাহ মিয়াজী,
পৌরসভার কাউন্সিলর সাফিউল আলম মুরাদ, মুরাদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তযোদ্ধা আবুল কালাম , রেজাউল করিম বাহার, সীতাকুন্ড উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব দিদারুল আলম কুমরি আওমীলীগ নেতা আলতাফ হোসেন প্রমুখ এর উপস্থিতিতে বাড়বকুন্ড সিসিসি উচ্চ বিদ্যালয়, চন্দ্রজ্যোতি বৌদ্ধ বিহার কমপ্লেক্স, মসজিদে বায়তুল মাল, বায়তুশ শরফ জামে মসজিদ কমপ্লেক্স, আলেকদিয়া জামে মসজিদ উন্নয়ন কমিটি, পূর্ব গোলাবাড়িয়া জামে মসজিদ, হযরত পন্থিশাহ কমপ্লেক্স, উত্তর মসজিদিয়া মধ্যম পাড়া জামে মসজিদসসহ ১২ টি শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে ১৪ লক্ষ ৫০ হাজার টাকার অনুদান প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *