সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নাছির উদ্দীন শিবলু,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক আলেচনা সভা রবিবার সকাল ১১টায় জেলা পরিষদ অডিটরিয়াম কাম-কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।
সভা প্রধান অতিথি ছিলেন সীতাকু- উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল চৌধুরী।
তিনি বলেন সব চেয়ে মহতী কাজ হচ্ছে মানুষের জীবন বাঁচাতে স্বেচ্ছায় রক্ত দেওয়া। আজ সীতাকু-ে কিছু তরুণ তরুণী এ কাজে সম্পৃক্ত। তিনি তাদের কার্যক্রমে সহায়তা করার জন্য সকলের প্রতি আহ্বান জানান এবং তাদের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকীতে সকলকে অভিনন্দন জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছেলেন ডাক্তার খালেদ মোশারফ অভি,ডাক্তার আফরোজা তালুকদার ,ইমাম হোসেন স্বপন(মেরি ষ্টোপস),সীতাকু- অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সেক্রেটারি মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি।
সীতাকু- পৌর বাজার কমিটির সেক্রেটারি,লায়ন মোঃ বেলাল হোসেন এর সভাপতিত্বে এবং কামরুল আলম ও নিটুল বড়ুয়ার সঞ্চালনে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সাংবাদিক তালুকদার নির্দেশ বড়ুয়া,হানিফ মাহমুদ আকিব,সাংবাদিক নাছির উদ্দীন শিবলু সীতাকু- বাজার কমিটির সাবেক সদস্য,মো আকিব, নাহিদ চৌঃ, হিরম্ময় চক্রবর্তী।
অনুষ্টানে বিভিন্ন সংগঠনের সদস্যরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান সীতাকু- ব্লাড ডোনেট গ্রুপ পরিবারকে। অনুষ্ঠানে উপস্থিত ছিল সামাজিক সংগঠন জনসেবা কল্যানে আমরা,ও প্রথম প্রহর ফাউন্ডেশন,ও চাটঁগাইয়া ব্লাড ব্যাংক। অলোচনা সভা শেষে অতিথিরা কেক কেটে গ্রুপের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে।
আলোচনা সভার পূর্বে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি র‌্যালী সীতাকু- সদর পদক্ষিণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *