সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / শীতলপুরে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির পুরস্কার প্রদান অনুষ্ঠান সম্পন্ন

শীতলপুরে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির পুরস্কার প্রদান অনুষ্ঠান সম্পন্ন

বাবলা মিয়া, সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড শীতলপুরস্থ সামাজিক ও স্বেচ্ছসেবী সংগঠন স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটি এবং স্বপ্নীল ব্লাড ব্যাংক কর্তৃক উপজেলার বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে কুইজ ও চিত্রাংকন প্রতিযোগীদের সনদ ও পুরস্কার বিতরণ উপলক্ষে এক অনুষ্ঠান আজ শুক্রবার (২৬ অক্টোবর) বিকাল ৩ টায় উপজেলার ঐতিহ্যবাহী শীতলপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
রোটারিয়ান সাব্বির চৌধুরীর সভাপতিত্বে অনুষ্টিত পুরস্কার প্রদান অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম টুরিস্ট পুলিশের ডি আাইজি রোটারিয়ান মোঃ মুসলিম। তিনি বলেন সীতাকুন্ডের উন্নয়নে রোটারিয়ান ও সীতাকু- সমিতিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে আমরা কাজ করে যাব। আজকের মেধাবী শিক্ষার্থীরাই উন্নয়নশীন দেশ করতে সহায়ক হবে। সুতরাং আমাদের সন্তানদের পড়া লেখার প্রতি আগ্রহ সৃষ্টি করানোর জন্য আমাদেরকে সচেষ্ট থাকতে হবে। শিশুদের মেধা বিকাশে এসব আয়োজন খুব সহায়ক। শিশুদেরকে মেধাবী করতে শিক্ষক এবং অভিভাবকদের এক সাথে কাজ করে যেতে হবে।
পুরস্কার ও সনদ বিতরণী অনুষ্ঠানের উদ্ভোধন করেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও বিশিষ্ট সমাাজ সেবক আ.ম.ম দিলশাদ। স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির সাধারণ সম্পাদক এম.এ রহিম পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম সভাপতি লায়ন গিয়াস উদ্দীন, শীতলপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, বিশিষ্ট শিক্ষাবিদ মাষ্টার জাকির হোসেন,বিশিষ্ট শিক্ষাবিদ খুরশেদ আলম সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, কুমিরা বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাছির উদ্দিন, লতিফা সিদ্দিকী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লোকমান হোসেন, লায়ন ক্লাব অব লির্বাটি চিটাগং এর লায়ন কাজী আলী আকবর জাসেদ, সংগঠনের সভাপতি মোহাম্মদ সোহেল। কুইজ ও চিত্রাংকন প্রতিযোগীতায় উপজেলার ২৬ টি স্কুল ও মাদ্রাসার ১২৭ জন শিক্ষার্থীর হাতে সনদ, ক্রেস্ট ও প্রাইজবন্ড তুলে দেওয়া হয়। এছাড়াও অনুষ্ঠানে অতিথি ও প্রতিষ্ঠান প্রধানকে ক্রেষ্ট দিয়ে সম্মাননা দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *