সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর এক দশক পূর্তিতে মেধাবীদের সংবর্ধনা

সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর এক দশক পূর্তিতে মেধাবীদের সংবর্ধনা

সীতাকুণ্ড টাইমস ডেস্ক :

নগরীর লাভলেইনস্থ স্বরণিকা কমিনিউটি সেন্টারে সীতাকুণ্ডবাসীর প্রাণের সংগঠন সীতাকুণ্ড সমিতির আয়োজনে বর্ণাঢ্য এ মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে রবিবার রাতে। সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী এবং ১১ বছরে পদার্পন উপলক্ষে এ মিলন মেলার আয়োজন করা হয়।
সন্ধ্যার সূর্য্য ডুবার আগ থেকেই স্বরণিকায় একে একে ভিড় করতে থাকেন শহরের বিভিন্ন পেশায় এবং ব্যবসায় জড়িত সীতাকুণ্ডে বাসিন্দারা।
বিকাল সাড়ে চারটায় শুরুহয় এসএসসি ও এইচ এসসিতে জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা।
১২ নভেম্বর রবিবার নগরীর স্মরণিকা কমিউনিটি সেন্টারে আয়োজিত এক দশক পূর্তি অনুষ্ঠানে পদক প্রদান ছাড়াও বরাবরের মত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতি স্বরূপ ১৬ জন সম্মাননা প্রাপ্তদের মধ্যে মরনোত্তর পদক দেওয়া হয় প্রয়াত সাত বিশিষ্ট ব্যক্তিকে ।
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনায় প্রধান উপস্হিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.ইফতেখার উদ্দিন চৌধুরী। ফেনি ইউনিভার্সিটির সাবেক উপাচার্য ড. মোঃ ফসিউল আলমের সভাপতিত্বে এবং মোঃ মামুন এর সঞ্চালনে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সহ-সভাপতি আহমদ ফখরুদ্দীন মুজতাহিদ, ইউআইটিএস ঢাকার উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ সোলায়মান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড চট্টগ্রাম’র পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর মোহাম্মদ মাহবুব হাসান ও কুমিল্লা ক্যাডেট কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এ এইচ এম হাসনাত হারুন। ২য় পর্বে এক দশক পূর্তি অনুষ্ঠান ও সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম পদক ২০১৭ অনুষ্ঠিত হয়।

অতিথিরা কেক কেটে ২য়পর্ব শুরু করে। পদক প্রদান অনুষ্ঠান পরিচালনা করেন সমিতির সভাপতি গিয়াস উদ্দীন।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস.এম.আল মামনু। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ এ কে এম আবু তাহের বিএসসি, আলহাজ্ব মোঃ দিদারুল কবির ও আলহাজ্ব দিদারুল ইসলাম মাহমুদ চৌধুরী। ১০ বছর পূর্তি অনুষ্ঠানটি হয়ে উঠে সীতাকুণ্ডবাসীর মিলন মেলা। অনুষ্ঠান শেষ চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সীতাকুণ্ড সমিতির একদশক পূর্তিতিতে সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়শনের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করেন সীতাকুণ্ড সমিতিকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *