সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সন্দ্বীপে অস্ত্রধারী ও ইয়াবা ব্যবসায়ী নুরুজ্জামান প্রকাশ রুবেল বিপুল পরিমানে ইয়াবা ট্যাবলেট ও গোলাবারুদ সহ গ্রেফতার

সন্দ্বীপে অস্ত্রধারী ও ইয়াবা ব্যবসায়ী নুরুজ্জামান প্রকাশ রুবেল বিপুল পরিমানে ইয়াবা ট্যাবলেট ও গোলাবারুদ সহ গ্রেফতার

সন্দ্বীপ প্রতিনিধি, সীতাকুণ্ড টাইমসঃ

সন্দ্বীপে অবৈধ অস্ত্রধারী ও ইয়াবা ব্যবসায়ী নুরুজ্জামান প্রকাশ রুবেল বিপুল পরিমানে ইয়াবা ট্যাবলেট ও গোলাবারুদ সহ গ্রেফতার করেছ পুলিশ।
গত ১০-০৫-১৮ তারিখ সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ, জনাব মোঃ শাহজাহান, পিপিএম(বার) এর নেতৃত্বে এসআই মোঃ নুরুল করিম এএসআই মোঃ আলী আকবর, এএসআই মোঃ নুর কবির বাহাদুর, এএসআই মোঃ জাহিদ হোসেন, এএসআই মোঃ শাহাদাত হোসেন সংগীয় ফোর্স সহ থানা এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে সন্দ্বীপ থানার পরোয়ানাভুক্ত ও একাধিক মামলার এজাহার নামীয় আসামী নুরুজ্জামান প্রকাশ রুবেল(২৮) পিতা-মোঃ নুর ছাফা প্রকাশ ছাবিউল হক, সাং-মুছাপুর, ১নং ওয়ার্ড, গুরাই বাড়ী, থানা-সন্দ্বীপ জেলা-চট্টগ্রামকে তাহার নিজ বাড়ী হইতে ১. ০৫ রাউন্ড কার্তুজ, ২. একটি রাইফেলের গুলি এবং ৬১,৫০০/-(এক ষট্টি হাজার পাঁচশত) টাকার মূল্যের ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন। উদ্ধারকৃত কার্তুজ ও গুলি(গোলাবারুদ) এবং ইয়াবা ট্যাবলেট সংক্রান্তে আসামীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে পৃথক মামলা রুজু করা হইয়াছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *