BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / চাটগাঁর বাণী সীতাকুণ্ডের ২৭ গুণীজনকে সংবর্ধনা দিবে ১২ মে

চাটগাঁর বাণী সীতাকুণ্ডের ২৭ গুণীজনকে সংবর্ধনা দিবে ১২ মে

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সপ্তাহিক চাটগাঁর বাণী’র উদ্যোগে সীতাকুণ্ডের যেসব সুধি ব্যক্তিত্ব সমাজ ও রাষ্ট্রের বিভিন্ন ক্ষেত্রে অবদান রেখেছেন ও রাখছেন তাদের সম্মানে গুণিজন সংবর্ধনা ও মরণোত্তর পদক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী শনিবার (১২ মে) বিকাল ৩ টায় আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের বঙ্গবন্ধু কনফারেন্স হল এ অনুষ্ঠিত হবে সংবর্ধনা অনুষ্ঠান।
চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠেয় এ গুণীজন মেলার শুভ উদ্বোধন করবেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বি.এসসি। বিশেষ-অতিথি থাকবেন চট্টগ্রাম-৪ আসনের সংসদ-সদস্য আজহাজ্ব দিদারুল আলম, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) নুরুল আলম নিজামী, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, চট্টগ্রাম প্রেসক্লাব এর সভাপতি কলিম সরওয়ার, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের পরিচালক মাস্টার আবুল কাশেম, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আলহাজ্ব আ ম ম দিলসাদ ও বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ, হংকং এর জেনারেল সেক্রেটারি মোহাম্মদ ইউছুপ আলী।
ওয়ার্ল্ড ট্রেড সেন্টার এর এই গুণীজন সংবর্ধনা পরিণত হবে এক খণ্ড সীতাকুণ্ড-এ এমনটাই আশাবাদী চাটগাঁর বাণী সম্পাদক, অনুষ্ঠানের আয়োজক সাংবাদিক মোহাম্মদ ইউসুফ। স্বাধীন-বাংলাদেশের প্রথম বাণিজ্যমন্ত্রী ও রাষ্ট্রদূত মরহুম এম আর সিদ্দিকী, সাবেক মন্ত্রী ও ডেপুটি স্পীকার মরহুম ইঞ্জিনিয়ার এল কে সিদ্দিকী, সাবেক এমপি ও প্যানেল স্পীকার মরহুম এ বি এম আবুল কাসেম মাস্টার, শহীদ অধ্যাপক হারুণ আল রশিদ, প্রথিতযশা শিক্ষাবিদ মরহুম আবদুল্লাহিল মামুন, নুরুল আলমসহ ২৭ জন গুণি ব্যক্তিত্ব এ অনুষ্ঠানে চাটগাঁর বাণী পদকে ভূষিত হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *