BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড সরকারী মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহন করেছে লেফট্যানেন্ট দিদারুল আলম

সীতাকুণ্ড সরকারী মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহন করেছে লেফট্যানেন্ট দিদারুল আলম

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
সদ্য সরকারী হওয়া সীতাকুণ্ড পৌরসদরের প্রাণকেন্দ্রে অবস্থিত সীতাকুণ্ড সরকারী মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক লেফট্যানেন্ট মোঃ দিদারুল আলম।
আজ ২১ জুলা্ই সকাল ১০টায় আনু্ষ্ঠানিক ভাবে দায়িত্ব বুঝিয়ে দেন সদ্যবিদায়ী অধ্যক্ষ জরিনা আক্তার। নব নিযুক্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ দিদারুল আলম দায়িত্ব বুঝিয়ে নেওয়ার পর তাঁকে ফুল দিয়ে বরণ করেনেন সাবেক অধ্যক্ষ জরিনা আক্তারসহ সকল অধ্যাপক বৃন্দ।
দায়িত্ব নেওয়ার পর দিদারুল আলম সকল সহকর্মীদের সহযোগীতা চেয়ে বলেন দীর্ঘদিন জরিনা আখতার যে সুনামের সাথে কলেজটি পরিচালনা করে এটাকে সরকারীকরণ পর্যায়ে নিয়ে গেছেন সে সুনামকে অব্যাহত রাখতে তিনি নিরলস কাজ করে যাবেন। তিনি সকলের দোয়া চেয়েছেন।
অধ্যাপক দিদারুল আলম ১৯৯৪ সালে সীতাকুন্ড বালিকা স্কুল এন্ড কলেজে প্রভাষক হিসেবে যোগ দেওয়ার পর তিনি ২০০৪ সালে সহকারী অধ্যাপক হিসেবে পদোন্নতি লাভ করেন। ২০১২সালে ডিগ্রী চালু হওয়ার স্কুল থেকে পৃথক হয়ে কলেজটি পৃথক শিক্ষা প্রতিষ্ঠানে রুপান্তরিত হয়। ২০১৯ সালে কলেজটি সরকারী হওয়ার সকল কার্যক্রম সম্পন্ন হওয়ার পর বিধি মোতাবেক সিনিয়র সহকারী অধ্যাপক হিসেবে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পান একই কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ দিদারুল আলম। এছাড়াও তিনি ১৪ বিএনসিসি ব্যাটেলিয়ান চট্টগ্রাম এর উপ অধিনায়েক হিসেবে দায়িত্ব পালন করছেন।
অধ্যাপক দিদারুল আলম সীতাকুণ্ড মুরাদপুর গ্রামের মৃত আলহাজ্জ জহিরুল হক এর জেষ্ঠ্য পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *