BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে আওয়ামীলীগ নেতারা রাজপথেঃ রায়ের পর শান্তছিল রাজপথ

সীতাকুণ্ডে আওয়ামীলীগ নেতারা রাজপথেঃ রায়ের পর শান্তছিল রাজপথ

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ : খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে সীতাকুণ্ডে থমথমে অবস্থা বিরাজ করলেও বৃহস্পতিবার সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসমড়কের সীতাকুণ্ড অংশে ব্যাপক নিরাপত্তা জোরদার করা হয়। রাস্তায় আইন শৃংখলা বিভিন্ন বাহিনীকে টহল দিতে দেখা গেছে।
তবে অপ্রতিকর কোন ঘটনা ঘটেনি। সকাল থেকে সীতাকুণ্ডের বিভিন্ন এলাকায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা অবস্থান নেয়।

সকালে সীতাকুণ্ড উপজেলা জেলা চেয়ারম্যান এবং উত্তর জেলা যুবলীগ সভাপতি এস.এম আল মামুনের নের্তৃত্বে সীতাকুণ্ড কলেজ রোড সংলগ্ন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থান কর্মসূচী পালন করে। সেখান থেকে একটি বিশাল মিছিল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পদক্ষিণ করে।
এতে অংশ নেন চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ, চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী,সালাউদ্দিন আজিজ,পৌর কাউন্সিলর মুরাদ,যুবলীগ নেতা শাহাজাহান, শাহাবুদ্দিনসহ বিভিন্ন নেতা-কর্মী।
এসময় বক্তারা বলেন, খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দুর্নীতিবাজ হিসেবে প্রমাণিত হয়েছেন। আদালত তাদের বিরুদ্ধে রায় দেবে, এখানে সরকারের কোন হাত নেই, আদালতের রায়ে প্রতি সন্মান দেখাতে হবে। আর এই রায়কে কেন্দ্র করে যাতে জামায়াত বিএনপি কোন ধরণের সহিংসতা করতে না পারে তার জন্য আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি আমরা জনগনের নিরাপত্তায় রাস্তায় অবস্থান নিয়েছি।

এদিকে দুপুর একটার দিকে সীতাকুণ্ড বাজারের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম এর নের্তৃত্বে উপজেলা আওয়ামী লীগের অপর গ্রুপ পথ সভার আয়োজন করে। এতে বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব বদিউল আলম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ ইচহাক,সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভুইয়া, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সুরাইয়া বাকের, আওয়ামী লীগ নেতা সায়িদ মিয়া,ছাত্রলীগ সভাপতি ফারুক চৌধুরীসহ বিভিন্ন নেতা-কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *