BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে ড্রাইভার হেলপার যখন ছিনতাইকারী

সীতাকুণ্ডে ড্রাইভার হেলপার যখন ছিনতাইকারী

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ডের পাক্কা মসজিদ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহসড়ক থেকে মোহাম্মদ হেলাল ও আবদুল কায়েম নামে দুই ছিনতাইকারীকে আটক করেছে এলাকাবাসী । এসময় ছিনতাইকাজে ব্যবহারিত একটি লেগুনাকে আটক করে। আটককৃত দুই ছিনতাইকারীকে স্থানীয় জনতা বারআউলিয়া হাইওয়ে পুলিশের মাধ্যমে সীতাকুণ্ড থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

সকাল ্এগারটার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশের পাক্কা মসজিদ এলাকায় এঘটনা ঘটে। ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে প্রায় সময় ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে জানান স্থানীয় জনগন। সীতাকুণ্ড-অলংকার সড়কে চলাচল করা সেইফ লাইন গাড়িগুলো নিয়ে যাত্রীদের মধ্যে ছিনতাই আতঙ্ক বিরাজ করছে। প্রতিদিন রাতে কোথাও না কোথাও সেইফ লাইনে ওঠা যাত্রী গাড়ির মধ্যে ছিনতাইকারীদের কবলে পড়ে সর্বস্ব হারাচ্ছেন। গত বুধবার বার আউলিয়া এলাকা থেকে ৮ জন যুবক শহরে একটা অনুষ্ঠানে যাচ্ছিলেন সেইফ লাইনে করে। কিছুদুর যাওয়ার পর ঐ গাড়িতে আরো ৮ জন যাত্রীবেশী ছিনতাইকারী উঠে অস্ত্র ধরে ৮ যুবকের কাছ থেকে মোবাইল, টাকা-পয়সা কেড়ে নেয়। ১৩ এপ্রিল সকালে ঐ যুবকরা বার আউলিয়া আমিনউল্লাহ পেট্টোল পাম্পের সামনে গাড়ি ও ড্রাইভারকে দেখে আটক করে নিয়ে আসে। দুইজনকে প্রথমে বার আউলিয়া হাইওয়ে থানায় হস্তান্তর করে, পরে সীতাকুণ্ড মডেল থানায় হস্তান্তর করে।

সীতাকুণ্ড মডেল থানার এসআই ও বার আউলিয়া হাইওয়ে থানার এসআই মনির হোসেন বলেন, দুই ছিনতাইকারীকে স্থানীয় এলাকাবাসী আটক করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। একটি সংঘবদ্ধ দল সেইফ লাইনের ড্রাইভার, হেলপারসহ মিলে প্রতিনিয়ত যাত্রীদের কাছ থেকে সর্বস্ব কেড়ে নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *