BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে পরীক্ষার্থীদের মাঝে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির শিক্ষা সামগ্রী বিতরণ

সীতাকুণ্ডে পরীক্ষার্থীদের মাঝে স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির শিক্ষা সামগ্রী বিতরণ

কামরুল, সীতাকুণ্ড টাইমস : কোন শিশুকেই রাষ্ট্র স্কুলে নিয়ে আসেনা। শিশুকে স্কুলে নিয়ে আসে তার মা-বাবা। শিশুকে আদর্শবান গড়ে তুলতে অভিভাবকদের দায়িত্ববান হতে হবে এবং দেশকে উন্নত ও জাতিকে সমৃদ্ধশালী করতে হলে প্রত্যেক নাগরিককে সুশিক্ষিত করতে আহবান জানান মহিলা সমাজসেবিকা মুছাম্মদ কাজী শেলী।
১৫ নভেম্বর শুক্রবার স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
বার আউলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আলাউদ্দিনের সঞ্চালনায় ও সভাপতি সোহেল’র সভাপতিত্বে অনুষ্ঠিতব্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনাইছড়ি ইউনিয়নের স্থানীয় সদস্য নেছার উদ্দিন নাছির। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মুহম্মদ আবদুর রহিম।
বক্তারা বলেন, শিক্ষা মানে আলো। আর বিদ্যালয় হচ্ছে একেকটি আলোক বর্তিকা। যার আলোয় সমাজ আলোকিত হয়, সমৃদ্ধ হয় জাতি। স্বপ্নীল যুব কল্যাণ সোসাইটির মত শিশুদের মানব সেবাই এগিয়ে আসার জন্য অনুরোধ জানিয়েছেন।
বক্তারা আরো বলেন, অল্প শিক্ষা উপকরণ শিক্ষার্থীদের মৌলিক চাহিদা পূরণ হবেনা, পূরন হবে তাদের আত্ম-চিন্তাভাবনা ও উৎসাহ উদ্দীপনা। ভাল ফলাফল না করলেও আদর্শবান ব্যক্তি হওয়া খুবই প্রয়োজন।
অনুষ্ঠানে মাদ্রাসাসহ ৫টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৫০ জনের মাঝে উপকরণ বিতরণ প্রদান করা হয়।
এতে আরো উপস্থিত ছিলেন, ইকবাল হোসেন,সাইফুল ইসলাম, ইউছুপ, কাদের, আইয়ুব আলী, হেলাল উদ্দিন, শওকত,বিবিসিনিউজ২৪ এর প্রতিনিধি আবদুর রহিম হৃদয়, আলাউদ্দিন, রিপন, আরিবা,কলি, লাকি আকতার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *