BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড ইদিলপুরে ডাকাতি ঃ ঘরের লোকজনকে বেঁধে টাকা ও স্বর্ণালংকার লুট

সীতাকুণ্ড ইদিলপুরে ডাকাতি ঃ ঘরের লোকজনকে বেঁধে টাকা ও স্বর্ণালংকার লুট

সালাউদ্দীন,সীতাকুণ্ড টাইমসঃ

সীতাকুণ্ডে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। সোমবার (২ ডিসেম্বর) দিবাগত রাতে দক্ষিণ ইদিলপুর এলাকার ব্যবসায়ী দেলোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার রাত ২টার দিকে সংঘবদ্ধ ডাকাতদল দেশীয় অস্ত্র ও গ্রিল কাটার সরঞ্জাম নিয়ে দেলোয়ারের বসতঘরে প্রবেশ করে। ডাকাতরা ঘরে ঢুকেই দেলোয়ার ও তার ভাই হারুন, দুজনের স্ত্রী ও ছেলে মেয়েসহ মোট ১০ জনকে বেঁধে একটি রুমে আটকে রাখে। পরে তারা আলমিরার তালা ভেঙ্গে ৪ ভরি স্বর্ণালংকার, সিন্ধুকে রাখা ১ লাখ টাকা, কাপড় ও অন্যান্য জিনিসপত্র নিয়ে চলে যায়। খবর পেয়ে সীতাকুণ্ড থানার এসআই টিবলু মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘরের মালিক দেলোয়ার হোসেন বলেন, ‘গভীর রাতে ৯ জন ডাকাত দরজা ভেঙ্গে আমাদের ঘরে প্রবেশ করে। এ সময় বাড়িতে থাকা আমার ভাইসহ সবাইকে হাত-পা বেঁধে রুমে আটকে রাখে। ডাকাতরা ৪ ভরি স্বর্ণালংকার, ঘরের প্রয়োজনীয় জিনিস পত্র ও নগদ ১ লাখ টাকা নিয়ে পালিয়ে যায়।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ((ইন্টিলিজেন্স) সুমন বণিক বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। তবে এটি ডাকাতি নয়, চুরি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *