BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড মুরাদপুরে জায়গা জমি বিরোধ নিয়ে যুবদল নেতার বাড়িতে হামলা

সীতাকুণ্ড মুরাদপুরে জায়গা জমি বিরোধ নিয়ে যুবদল নেতার বাড়িতে হামলা

সীতাকুণ্ড টাইমস প্রতিবেদকঃ
সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নে এক যুবদল নেতার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে।১১ মে সোমবার রাত এগারোটায় মুরাদপুর ইউনিয়নের দেলীপাড়া গ্রামের কবির ভূইয়্যা বাড়িতে এ ঘটনা ঘটে। হামলার শিকার যুবদল নেতার নাম মোঃ জাফর (৩২) ঐ এলাকার আবুল মনসুর এর পুত্র বলে জানা গেছে। মোঃজাফর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ৪ নং মুরাদপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সভাপতি বলে জানা গেছে।
জাফর জানান,১১মে সোমবার একটি চক্র মৃত যুবদল নেতা কালামের কিছু জায়গা দখল করার চেষ্টা করে। কালামের পরিবারের দুর্বলতা নিয়ে এমনটা করা হচ্ছে বলে জানান তিনি।এ ঘটনায় রাজনৈতিক সহযোদ্ধার খাতিরে কালামের জায়গার দখলে আমি বাঁধা দিই।কিন্তুু তারা আমার বাঁধা উপেক্ষা করে জায়গাটিতে খুঁটি লাগিয়ে দেয়।
এ ঘটনার জেরে তারা রাত আনুমানিক দশটার দিকে একবার আমার সাথে ঝগড়া করতে আসে।এসময় আমি ও বাড়ির লোকজন তাদেরকে বুঝিয়ে শুনিয়ে পাঠিয়ে দেয়।পরে রাত ১১টায় তারা আবারও আমার বাড়িতে এসে হামলা করে।
জাফর জানান,একসাথে ২০-৩০ জন হামলাকারী এসে আমার ঘরের বেড়া ও টিনের ছাল কোপাতে থাকে।এসময় হামলাকারীরা আমার ৩ টি রুমের বেড়া কুপিয়ে তছনছ করে দেয় এবং ঘরের জিনিসপত্র ভাংচুর করে। এসময় সন্ত্রাসীরা আমার ঘর থেকে নগদ ৬০ হাজার টাকা ও আমার মায়ের একজোড়া কানের দুল, স্বর্ণেও চেইন লুট করে।তাদের এমন সন্ত্রাসী কর্মকাণ্ডে আমার পরিবার ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে। আমি এর উপযুক্ত বিচার চাই।তিনি হামলাকারীদেও বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানান।
এ ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান,রাত ১১টায় জাফরের বাড়িতে সন্ত্রাসী হামলা হয়েছে। ঘরের সবদিকের বেড়া কুপিয়ে তছনছ করে ফেলা হয়েছে। এসময় ঘরে থাকা মহিলাদের চেঁচামেচি শুনতে পায়।পরে লোকজন আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায় । উপজেলা যুবদলের সভাপতি ফজলুল করিম চৌধুরী জানান করোনা আতংকের মধ্যেও স্থানীয় সন্ত্রারী যুবদল নেতা জাফরের বাড়িতে হামলা চালিয়েছে। তিনি হামলাকারীদের গ্রেফতার পূর্বক বিচারের দাবী করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *