BIGtheme.net http://bigtheme.net/ecommerce/opencart OpenCart Templates
সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড মুরাদপুরে দুস্থদের মাঝে ভ্যান গাড়ী ও বিভিন্ন সরঞ্জাম বিতরণ করলেন এমপি দিদারুল আলম

সীতাকুণ্ড মুরাদপুরে দুস্থদের মাঝে ভ্যান গাড়ী ও বিভিন্ন সরঞ্জাম বিতরণ করলেন এমপি দিদারুল আলম

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ডে মুরাদপুর ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ অর্থবছরের এল.জি.এস.পি-৩ প্রকল্পের আওতায়
দুস্থদের মাঝে ভ্যান গাড়ীসহ বিভিন্ন সরঞ্জাম বিতরন করা হয়েছে।

রোববার (১৪ জুলাই) বেলা ১১টার সময় মুরাদপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে দুস্থদের মাঝে ভ্যান গাড়ীসহ বিভিন্ন সরঞ্জাম বিতরন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ¦ দিদারুল আলম এমপি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী বাবু’র সভাপতিত্বে ও মেম্বার আমজাদ হোসেন শিকদারের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, বিশেষ অতিথি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আলাউদ্দীন সাবেরী,উপজেলা ধর্মবিষয়ক সম্পাদক নাজমুল বারী পিন্টু, সীতাকুণ্ডে মডেল থানার ওসি(তদন্ত) মোঃ শাহীন,মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আলীম উল্যাহ,থানা আওয়ামী লীগের সদস্য মোঃ দিদারুল আলম,উপজেলা শ্রমবিষয়ক সম্পাদক শামছুল আলম,মোঃ রুহুল আমিন,মহিলা বিষয়ক সম্পাদক কামরুন নাহার,প্রধান শিক্ষক বিল্টু কুমার সিংহ,মুরাদপুর ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল আলম, মেম্বার নুরুল আলম সফি, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক দীপক কান্তি ভট্টাচার্য ও প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কঙ্কা চৌধুরী।

অনুষ্ঠানে ১০ জন দুস্থের মাঝে ভ্যান গাড়ী ও ১শ’ দুস্থ পরিবারের মাঝে স্যানিটারি সরঞ্জাম বিতরণ করা হয়। এছাড়া ১৫১ জনের মাঝে বয়স্কো, বিধবা ও প্রতিবন্ধী ভাতা বই বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,প্রধান শিক্ষক প্রবীর কুমার নাথসহ মুক্তিযোদ্ধা ও ৯টি ওয়ার্ডের মেম্বার ও সংরক্ষিত আসনের মহিলা মেম্বার এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে মুরাদপুর ইউনিয়নের উদ্যোগে আইন শৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভাও অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে বলেন,পদ্মা সেতুর কাজ এখন শেষ পর্যায়ে। তবে কিছু কুচক্রী মহল সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করার জন্য বিভিন্ন রকম গুজব ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এলাকার সকলেই একত্রিত হয়ে কাজ করলে সব সমস্যা সমাধান হবে। তাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের খালগুলো সংস্কার করা হবে। বর্তমানে ১ কোটি ৫৮ লক্ষ টাকা ব্যয়ে মুরাদপুর গুপ্তাখালী একে মদিন উল্লাহ সড়কের নির্মানের কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *