সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / এসএসসি এইচএসসি ও দাখিল আলিম পরীক্ষায় এ প্লাস প্রাপ্তদের সংবর্ধনা দিবে সীতাকুণ্ড সমিতি ঃ ফরম পূরণ শেষ তারিখ ২৮ সেপ্টেম্বর

এসএসসি এইচএসসি ও দাখিল আলিম পরীক্ষায় এ প্লাস প্রাপ্তদের সংবর্ধনা দিবে সীতাকুণ্ড সমিতি ঃ ফরম পূরণ শেষ তারিখ ২৮ সেপ্টেম্বর

received_10207736850217887প্রেস বিজ্ঞপ্তি,সীতাকুণ্ড টাইমস ঃ
চট্টগ্রামস্থ সীতাকুণ্ড সমিতি মেধাবী শিক্ষার্থী সংবর্ধনা আগামী ১২ নভেম্বর ২০১৭ অনুষ্ঠিত হবে। প্রতিবারের মতো এবারও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা দেবে সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম।

আগামী ১২ নভেম্বর ২০১৭ রবিবার নগরীর লাভলেইনস্থ স্মরণিকা কমিউনিটি সেন্টারে সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

আবেদন করতে পারবে চট্টগ্রাম মহানগরের শিক্ষা প্রতিষ্ঠান হতে সীতাকুণ্ডবাসীদের সন্তান এবং সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। ‘যারা ২০১৭ সালের এসএসসি/দাখিল ও এইচএসসি/আলিম পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত।

আগামী ২৮ সেপ্টেম্বর মধ্যে সমিতির নির্ধারিত নিবন্ধন ফরম পূরণ করে ২ (দুই) কপি ছবি, একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশংসা পত্রের সত্যায়িত ফটোকপিসহ পাঠাতে হবে।

ফরম প্রাপ্তি ও জমা দেয়ার ঠিকানা: সীতাকুণ্ডের সকল শিক্ষাপ্রতিষ্ঠান, সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম অফিস, ২৪ পোস্তার পাড় জামে মসজিদ মার্কেটে (৩য় তলায়), ধনিয়ালা পাড়া, দেওয়ান হাট,চট্টগ্রাম। মোবাইল-০১৯২২-৫৯১০২৩ সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম কম্পিউটার ট্রেনিং সেন্টার,পৌরসভা ভবন (নীচ তলা)সীতাকুণ্ড, চট্টগ্রাম, মোবাইল নং, ০১৬৭০-১৯০৭৮৭। অধ্যাপক মোঃ আবুল মনচুর ভূঁঞা, উপ-বিদ্যালয় পরিদর্শক মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, চট্টগ্রাম, মোবাইল-০১৭১৪-৪৭২৯৩৬, আলহাজ্ব মোহাম্মদ বেলাল হোসেন, প্রীতি এন্টারপ্রাইজ, ডিটি রোড সীতাকুণ্ড বাজার, মোবাইল-০১৭১১-২০৮৫৯৯ এর নিকট জমা দেয়ার জন্য সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের সভাপতি মোঃ গিয়াস উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রফেসর এ.কে. এম তফজল হক অনুরোধ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *