সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / এস এস সি পরীক্ষার্থীদের বিদায় দিল এস এ চৌধুরী ইনস্টিটিউট

এস এস সি পরীক্ষার্থীদের বিদায় দিল এস এ চৌধুরী ইনস্টিটিউট

প্রেস বিজ্ঞপ্তি,সীতাকুণ্ড টাইমস ঃ
২০২৩সালেরিএসএসসি পরীক্ষার্থীদের সফলতা কামনায় মাহে রমজানে বিদায় ও দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেছে কুমিরা গুলআহম্মদস্থ এস এ চৌধুরী ইনস্টিটিউট।
আজ স্কুল মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদায় অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের সফলতা ও দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন
পরিচালনা পর্ষদের সহ-সভাপতি জাফর আহম্মদ, প্রতিষ্ঠাতা সদস্য মাওলানা নুরুন্নবী, জানে আলম, সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম (বি,এস,সি), এবং পরিচালনা পর্ষদের সদস্য মাওলানা নুরুল আমিন হেলালি সাহেব।
এছাড়াও উপস্থিত ছিলেন বিদায়ী শিক্ষার্থীদের অভিভাবক, বিদায়ী শিক্ষার্থীবৃন্দ,অত্র ইনস্টিটিউটের সকল শিক্ষক ও শিক্ষিকাবৃন্দ। অনুষ্ঠানে অতিথিরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্যে বলেন তোমরাই আগামীর বাংলাদেশের সম্পদ,তোমরা তোমাদের মেধা ও যোগ্যতা দিয়ে দেশ ও জাতির কল্যাণে অবদান রাখবে।
অতিথিবৃন্দ আরও বলেন, তোমরা আমাদের সন্তানতুল্য, আগামীতেও তোমরা যেকোনো প্রয়োজনে আমাদের কাছে আসবে,এবং অত্র প্রতিষ্ঠানের মুখপাত্র হিসেবে সর্বত্র সুনাম ও সুখ্যাতি বয়ে আনবে।
বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করে পরীক্ষার্থী শিক্ষার্থী জান্নাতুল মাওয়া মাইশা। মাইশা পরীক্ষার্থী শিক্ষার্থীদের পক্ষে সকলের কাছে দোয়া কামনা করে।
সর্বশেষ বক্তব্য প্রদান করেন, ইনস্টিটিউটের প্রধান শিক্ষক,অনুষ্ঠানের সভাপতি, প্রধান শিক্ষক জনাব মুহাম্মদ মেসবাহ উদ্দিন। প্রধান শিক্ষক তার বক্তব্যে শিক্ষার্থীদের ভাল মানুষ হিসেবে নিজেদের তৈরি করার জন্য সর্বদা প্রচেষ্টা অব্যহত রাখার জন্য আশা ব্যক্ত করেন। একই সাথে শিক্ষার্থীরা যাতেকরে ভাল ফলাফল অর্জন করতে পারে সেজন্য উপস্থিত সকলের কাছে দোয়া করার জন্য উদাত্ত্ব আহবান করেন। সর্বশেষ দোয়া ও মোনাজাতের পর ইফতার বিতরণ করে প্রধান শিক্ষক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *