সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কুমিরায় ইসস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের এডুকেশন ট্রেইনিং ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

কুমিরায় ইসস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের এডুকেশন ট্রেইনিং ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
ইসস ওয়েলফেয়ার ফাউন্ডেশন চট্টগ্রামের উদ্যোগে এডুকেশন ডেভেলপমেন্ট ট্রেইনিং পোগ্রাম ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান আজ শুক্রবার বিকাল ৫টায় কুমিরা আবাসিক উচ্চ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়ে অনুষ্ঠীত হয়।

অধ্যক্ষ নাছির উদ্দীনের সভাপতিত্বে ও ইসস ওয়েলফেয়ার ফাউন্ডেশন চট্টগ্রামের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ইউনুসের প্রাণবন্ত সঞ্চানালয়ে পবিত্র কোরান তিলাওয়াত গীতা পাঠ ও জাতীয় সংগীতের মধ্য দিয়ে কর্মসূচী শুরু হয়। এতে উদ্বোধক হিসেবে শুভ উদ্ধোধন ঘোষণা করেন সীতাকুন্ড জেনারেল হাসপাতালের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা যুক্তরাস্ট্র প্রবাসী আবুল কাশেম মোহাম্মদ ওয়াহিদী। প্রধান আলোচক ছিলেন সিনিয়র সাংবাদিক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন চট্টগ্রাম উত্তর জেলার সদস্য সচিব মুহাম্মদ ইউসুফ খাঁন। বিশেষ অতিথি ছিলেন সীতাকুন্ড মেটারনিটি হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক মাহবুবুর রহমান খাঁন, শীতলপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাস্টার জাকির হোসেন। বিশেষ আলোচক ছিলেন লতিফা সিদ্দিকা বালিকা উচ্চ বিদ্যালয় ও মহাবিদ্যালয়ের অধ্যাপক ওসমান গনি, দৈনিক ভোরের কাগজ পত্রিকার সাংবাদিক খায়রুল ইসলাম, সীতাকুন্ড অনলাইন জার্নালিস্ট এসোসিয়শনের সাধারন সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম বিএসসি, অধ্যাপক খোরশেদ আলম, অধ্যাপক ইলিয়াস, ইসস ওয়েলফেয়ার ফাউন্ডেশনের জাকির হোসেন, নজরুল ইসলামসহ প্রমুখ নেতৃবন্দগণ।

আলোচকগণ কিভাবে শিক্ষাকে আনন্দের মধ্য দিয়ে ভবিষ্যত লক্ষ্যে পৌঁছা সম্ভব তার উপর নাতিদীর্ঘ বিবরন দেয়। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রতিনিধিগণ, অভিভাবক শিক্ষক শিক্ষিকা ছাত্রীদের বিশাল সমাগম হয় অনুষ্ঠানে। আলোচনা পর্ব শেষে বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদানের জন্য পনের জন গুনীজনকে ক্রেস্ট প্রদানের মধ্য দিয়ে গুনীজন সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে সকলের মাঝে বিশেষ ব্যবস্থাপনায় নাস্তা খাবারের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি টানেন অনুষ্ঠান সভাপতি অধ্যক্ষ নাছির উদ্দীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *