সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের ” ঈদের আগাম ফ্যাশন উৎসব ” অনুষ্ঠিত

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের ” ঈদের আগাম ফ্যাশন উৎসব ” অনুষ্ঠিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

গত ৩১ শে মার্চ হতে ২ এপ্রিল /১৯, নাসিরাবাদস্থ ” জিনোরেইন কনভেনশন সেন্টার ” অনলাইন গ্রুপ ” বিউটিফুল ইউ ” এবং “মেহেদী সাজ ” গ্রুপ ( সহযোগী ৩০ টি অনলাইন গ্রুপ) মিলে সম্পূর্ণ নারী উদ্যোক্তাদের ” ঈদের আগাম ফ্যাশন উৎসব ” অনুষ্ঠিত হয়।

উক্ত মেলার উদ্ধোধন করেন মুহাম্মদ মুসলিম, এডিশনাল ডি আই জি ( টুরিস্ট পুলিশ).চট্রগ্রাম রেঞ্জ, বিশেষ অতিথি ছিলেন (ক) – লায়ন মোঃ গিয়াসউদ্দিন, সাবেক সভাপতি সীতাকুন্ড সমিতি, চট্রগ্রাম ও নন্দিত সমাজসেবক, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল সীতাকুন্ড ‘র সেক্রেটারী (খ) লায়ন শওকতুল ইসলাম, সাবেক সভাপতি, চট্রগ্রাম ফটোগ্রাফি সমিতি, আন্তর্জাতিক ফটোগ্রাফি প্রশিক্ষণ কেন্দ্র ” পাঠশালা -চট্রগ্রামের কর্ণধার, (গ) লায়ন কাজী আলী আকবর জাসেদ, সহসভাপতি সীতাকুন্ড সমিতি, চট্রগ্রাম, লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল লিবার্টি চট্রগ্রাম এর সভাপতি, (ঘ) মুক্তিযোদ্ধা ও কবি শুক্কুর চৌধুরী।
উক্ত আয়োজনে চট্রগ্রাম মহানগরের বিভিন্ন নারী উদ্যোক্তা সংগঠক এবং অংশগ্রহণকারী গ্রুপ সমুহের এডমিনগন সহ বিপুলসংখ্যক গ্রাহক দর্শনার্থী উপস্থিত ছিলেন।
মেলা প্রতিদিন সকাল ০৯ টা হতে রাত ৯ টা পর্যন্ত চলে, শেষ দিন চট্রগ্রামের সেরা ফ্যাশন মডেলদের অংশগ্রহণে চমৎকার ফ্যাশন প্যারেড অনুষ্ঠিত হয়। যা উপস্থিত সবার তুমুল করতালিতে প্রশংসিত হয়।

মেলার মুল আয়োজক বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার, বিউটিশিয়ান ও অনলাইন ব্যবসায়ী উদ্যোক্তা সুহা শবনম জানান যে সমাগম ঈদের বাজার কে লক্ষ্য করেই এই আয়োজন। আগে মানুষ অত ফ্যাশন সচেতন ছিল না, কেবল ভারত হতে আমদানীকৃত কিছু পোশাক ঘিরেই ছিল ঈদ বাজার।
বর্তমানে মানুষের সচেতন ও আগ্রহ বেড়েছে, পাশাপাশি স্থানীয় নারী উদ্যোক্তারা নুতন নুতন ফ্যাশন ভাবনা নিয়ে এগিয়ে এসেছেন। মার্কেট হতে তুলনামূলক কম দামে পচন্দের পোষাকটি অনলাইনে ঘরে বসেই সংগ্রহ করতে পারছেন। এই মেলা সবার মাঝে সেই ধারনাটি আরো বিস্তৃত ভাবে তুলে ধরায় সহায়ক হবে বলেই মনে করি। তিনি সার্বিক সহযোগিতার জন্য অতিথিবৃন্দ এবং মিডিয়াসহ সবাইকেই ধন্যবাদ জানান।
উল্লেখ্য যে উদ্যোক্তা সুহা শবনম. সীতাকুণ্ডের বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও কবি শুক্কুর চৌধুরী ‘র একমাত্র কন্যা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *