সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / চট্টগ্রাম মতিয়ারপুল মহল্লা কমিটির উদ্যোগে ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত

চট্টগ্রাম মতিয়ারপুল মহল্লা কমিটির উদ্যোগে ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
মতিয়ারপুল মহল্লা কমিটির উদ্যোগে ফ্রি খৎনা ক্যাম্প অনুষ্ঠিত বিজ্ঞাপন বিজ্ঞাপন বিজ্ঞাপন
চট্টগ্রাম মহানগর বাইশ মহল্লার অন্যতম মতিয়ারপুল মহল্লা কমিটির উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর শহীদদের স্মরনে ফ্রি খৎনা ও মেয়ে শিশুদের জন্য কান এবং নাক ফোঁড়ানোর আয়োজন করা হয়।

শনিবার মতিয়ারপুল কমার্স কলেজ রোডস্থ মহল্লা কমিটির নিজস্ব অফিসে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

মহল্লা কমিটির সিঃ-সহ-সভাপতি আলহাজ্ব নজরুল ইসলাম এর সভাপতিত্বে উক্ত মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহল্লা কমিটির উপদেষ্টা আলহাজ্ব কাজী ইমাম হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহল্লা কমিটির সহ-সভাপতি আলহাজ্ব ইসমাইল সওদাগর, সহ-সভাপতি নুর আলী সওদাগর, সহ-সভাপতি হাজী নওশাদ আলী, ডাঃ পীর আলী ও ডাঃ নিজাম।

এই মহতী অনুষ্ঠানে যাঁরা সহযোগিতা করেছেন তারা হলেন- মহল্লা কমিটির সাঃ সম্পাদক এস এম ইকবাল, অর্থ সম্পাদক আলহাজ্ব আবছার আহম্মদ শিবলু, দপ্তর সম্পাদক জাহেদ আলী, সমাজকল্যান সম্পাদক সাইফুর রহমান, ক্রীড়া সম্পাদক রমজান আলী মিন্টু, সহ-ক্রীডা সম্পাদক শফিকুল আলম মুন্না, প্রচার সম্পাদক মোঃ কামাল, সহ-অর্থ সম্পাদক মোঃ মামুন, আরমান আলী, মোস্তাফিজুর রহমান সজী, ইয়াছিন আলীসহ এলাকার মুরুব্বিগন।

মহল্লা কমিটির যুগ্ম সম্পাদক হাজী আবদুর রহিম এর উপস্থাপনায় বীর শহীদদের জন্য মোনাজাত পরিচালনা করেন এয়ারআলী জামে মসজিদের সন্মানিত পেশ ইমাম আলহাজ্ব হাফেজ মোঃ আলী।