সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / চিনে ফেলায় হত্যা করা হয় বাড়বকুন্ডের শহীদ উল্লাহ সওদাগরকে- আসামীর স্বীকারোক্তি

চিনে ফেলায় হত্যা করা হয় বাড়বকুন্ডের শহীদ উল্লাহ সওদাগরকে- আসামীর স্বীকারোক্তি

FB_IMG_1499272805410নিজস্ব প্রতিবেদক (সীতাকুণ্ড টাইমস)-
সীতাকুন্ডে এক ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের সময় ছিনতাইকারীদেরকে চিনে ফেলায় তাকে হত্যা করা হয় বলে গ্রেফতারকৃত এক আসামী আদালতে স্বীকারোক্তি দিয়েছে।
জানা যায়, মঙ্গলবার দিবাগত গভীর রাতে বাড়বকুন্ড বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শহীদ উল্ল্যা সওদাগর হত্যাকারীদের মধ্যে সাজ্জাদ হোসেনকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ নাদিম মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে বাঁশবাড়ীয়া ইউনিয়নস্থ বোয়ালিয়াকূল এলাকা থেকে গ্রেফতার করে।
পরে তাকে চট্টগ্রাম আদালতের জ্যেষ্ঠ বিচারক টিকলু কুমার এর আদালতে তোলা হলে সাজ্জাদসহ মোট ৮ জনে ব্যবসায়ী শহীদকে হত্যা করে এবং নিহত শহীদের কাছ থেকে ৮২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে বিচারিক হাকিমের কাছে স্বীকার করে জবানবন্ধী দেয়।
এ ব্যাপারে থানার ওসি (তদন্ত) মোঃ মোজাম্মেল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সাজ্জাদ হোসেন জড়িত থাকার বিষয়ে তার নাম উঠে আসে বিধায় তার উপর নজরদারী রাখার পর তাকে দিবাগত গভীর রাতে আটক করা হয় এবং তার কাছ থেকে ১০০০০ টাকা উদ্ধার করা হয়। পরে সে আদালতে বিচারিক হাকিমের সামনে স্বীকারোক্তিমূলক জবানবন্ধী দিয়ে বলে তারা একেক জনে ১০ হাজার টাকা করে পায়।
উল্লেখ্য গত ২৫ জুন রাত ২টার দিকে বাড়বকু- বাজারে শহীদ সওদাগর দোকান থেকে বাড়ী যাওয়ার পথে বাড়ীর ২০ গজ দূরে ছিনতাইকারীরা ৮২ হাজার টাকা ছিনিয়ে নেয় এবং শহীদ সওদার ছিনকাইকারীদেরকে চিনে ফেলায় তাকে হত্যা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *