সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / নায়েক সফির পর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আরেক বিদ্রোহী প্রার্থী ছুট্টু

নায়েক সফির পর নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আরেক বিদ্রোহী প্রার্থী ছুট্টু

Sitakunda Pouro
নিজস্ব প্রতিবেদক,(সীতাকুণ্ড টাইমস)-
সীতাকুণ্ড পৌরনির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী নায়েক (অব) সফিউল আলম নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষনা দেওয়ার পর এখন নির্বাচন থেকে সরে দাড়ালেন আওয়ামীলীগ সমর্থীত মেয়র প্রার্থী ছুট্টু।
নায়েক সফি জানান সাংবাদিকদের জানান সীতাকুণ্ড প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করতে গিয়ে হামলার শিকার হওয়ার পর তিনি পরিবার ও নিজের জীবনের নিরাপত্তার কারনে তিনি নিজেকে নির্বাচন থেকে সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। তিনি জানান নির্বাচনে জয় হওয়ার সকল কলাকৌশল করে রেখেছে। বর্তমান সরকারী দলের সন্ত্রাসীরা যে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে তাতে সুষ্ঠ নির্বাচনের কোন লক্ষন দেখা যাচ্ছে না।

এদিকে আরেক স্বতন্ত্রপ্রার্থী সিরাজ উদ দৌলা ছুট্টু এর বাড়িতে কিছু বহিরাগত সন্ত্রাসী সোমবার দুপুর থেকে দফায় দফায় ৪/৫টি ককটেল নিক্ষেপ করে। এসময় পুরো এলাকায় আতংক সৃষ্টি হয়। ছুট্টুর ছেলে সনেট জানায় তাদের ঘরে ককটেল নিক্ষেপ করে। পাশের ঘরে রকেট লাঞ্চার মারার পর আগুনে ধরে ঘরের চালে।
নায়েক সফির মত জীবনের নিরাপত্তা ভেবে সিরাজ উদ দৌলাও নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষনা দিয়েছে ছুট্টু। আওয়ামীলীগ সমর্থীত ৩ প্রার্থীর মধ্যে এখন ২ বিদ্রোহী প্রার্থী এখন শেষ পর্যন্ত নির্বাচন থেতে সরে দাড়ান । ফলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম এর বিজয়ের পথ এখন নিশ্চিত হয়েছে বলে জানিয়েছে আওয়ামীলীগ নেতা ইঞ্জিয়ার শাহ আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *