সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ড প্রেসক্লাবে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সভা ঃ ৫দফা কর্মসূচী ঘোষনা

সীতাকুন্ড প্রেসক্লাবে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে প্রতিবাদ সভা ঃ ৫দফা কর্মসূচী ঘোষনা

club-1নিজস্ব প্রতিবেদক,২৮ডিসেম্বর(সীতাকুণ্ড টাইমস)-
সীতাকুণ্ড প্রেস ক্লাবে হামলা, ভাঙচুর ও ককটেল বিষ্ফোরণের ঘটনায় জড়িত সন্ত্রাসীদের ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার ও আ’লীগের সকল ইতিবাচক সংবাদ বর্জনে ঘোষণা দিয়েছেন সাংবাদিকেরা। সন্ত্রাসীদের গ্রেপ্তার ও শাস্তিুর দাবীতে ৫ কর্মসূচীও দেয়া হয়। গতকাল সোমবার স্থানীয় প্রেস ক্লাবে আয়োজিত প্রতিবাদ সভায় এ কর্মসূচি ঘোষনা করা হয়। এ ঘটনায় প্রেস ক্লাবের আহবায়ক এম হেদায়েত বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।
৫ দফা দাবিগুলো হলো, সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে নিরাপত্তা দিতে হবে, সন্ত্রাসীরা গ্রেফতার না হওয়া পর্যন্ত আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের ইতিবাচক সকল সংবাদ বর্জন করা হবে, আসন্ন পৌরসভা নির্বাচনে দায়িত্ব পালনে সাংবাদিকদের বিশেষ নিরাপত্তা দিতে হবে, সন্ত্রাসী গ্রেফতার না হওয়া পর্যন্ত প্রশাসনেরও ইতিবাচক সংবাদও বর্জন করা হবে।
প্রেস ক্লাবের আহবায়ক এম হেদায়েতের সভাপতিত্বে ও সদস্য সচিব সৌমিত্র চক্রবর্তীর সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,সাংবাদিক সৈয়দ ফোরকান আবু, এম সেকান্দর হোসাইন, নজরুল ইসলাম, মোঃ জাহাঙ্গীল আলম বিএসসি, কাইয়ুম চৌধুরী, লিটন চৌধুরী,,কৃষ্ণ চন্দ্র দাসসহ সাংবাদিক নেতৃবৃন্দ।
উল্লেখ্য, রোববার রাতে সীতাকু- প্রেস ক্লাবে পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী নায়েক অব. শফিউল আলমের সাংবাদিক সম্মেলন আওয়ামীলীগের দলীয় প্রার্থীর সমর্থকরা হামলা চালিয়ে প্রেস ক্লাব ভাংচুর করে। এতে ১০ সাংবাদিক আহত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *