সংবাদ শিরোনাম
Home / পৌর সংবাদ / পন্থিছিলায় প্রবীন বিএনপি নেতার মৃত্যু

পন্থিছিলায় প্রবীন বিএনপি নেতার মৃত্যু

পেৌর প্রতিনিধি,২১ এপ্রিল (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকুন্ড পৌর বিএনপির প্রবীন বিএনপি নেতা কবির আহমদ(৫৮) প্রকাশ কবির মাষ্টার দীর্ঘ দিন ক্যান্সার রোগে আক্রান্ত হওয়ার পর গতাকাল রাতে নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে… … … রাজউন) । ২১এপ্রিল সকাল ১০টায় পন্থিছিলা মাদ্রাসা মাঠে জানাযা অনুষ্ঠিত হয়েছে। জানাযায় উপস্থিত ছিলেন সীতাকুন্ড পৌরসভার মেয়র নায়েক (অব) সফিউল আলম,বিএনপি নেতা ইসহাক কাদের চৌধুরী, দিদারুল ইসলাম মাহমুদ,পৌর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কালাম আযাদ,সেক্রেটারী ইউসুফ নিজামী ,চেয়ারম্যান মহিউদ্দিন মঞ্জু,  জাপা নেতা নুরুন্নবী ভুঁইয়া,বিএনপি নেতা জাগির হোসেন,কাউন্সিলর জয়নাল আবেদীন, সেলিম উদ্দিন, কাজি এনামুল বারী, যুবদল নেতা সালাউদ্দিন,জাগির হোসেন , রহিম উদ্দিন, ভুট্টু প্রমুখ।
তিনি দীর্ঘ দিন ধরে পৌর বিএনপির সহ সভাপতি ছিলেন। পন্থিছিলা মাদ্রাসা ও স্কুল প্রতিষ্ঠা লগ্ন থেকে তার বিশেষ অবদান রয়েছে বলে স্থানীয় ইউছুপ সালাউদ্দিন জানান। তিনি পন্থিছিলা মাষ্টার পাড়ার বাদশা মিয়ার পুত্র। তিনি স্ত্রী ৪ ছেলে,২মেয়েসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন।
তার মৃত্যুতে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সেক্রেটারী লায়ন আসলাম চৌধুরীসহ বিএনপি,যুবদল,ছাত্রদল  নেতৃবৃন্দরা শোক প্রকাশ করেছেন এবং শোকহাত পরিবারের প্রতি সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *