সংবাদ শিরোনাম
Home / পৌর সংবাদ / ফরিদপুর ভোলাইমারী পৌরসভার মেয়রের গাড়ি ডাকাতির ঘটনায় সীতাকুন্ডে যুবলীগ নামধারী ডাকাত মোস্তফা অস্ত্রসহ গ্রেফতার

ফরিদপুর ভোলাইমারী পৌরসভার মেয়রের গাড়ি ডাকাতির ঘটনায় সীতাকুন্ডে যুবলীগ নামধারী ডাকাত মোস্তফা অস্ত্রসহ গ্রেফতার

dakat-jublig-pixনিজস্ব প্রতিবেদক,২৪অক্টোবর(সীতাকুন্ড টাইমস)-
সীতাকুন্ড পুলিশ শুক্রবার রাতে নিজ বাড়ি থেকে যুবলীগ সন্ত্রাসী মোস্তফা(৩০)কে অস্ত্রসহ আটক করে।
সূত্রেজানাযায় গত মঙ্গলবার রাতে ফরিদপুর ভোলাইমারী পৌরসভার মেয়রের গাড়ি ডাকাতি মামলায় পুলিশ গ্রেফতার অভিযান চালাই । স্থানীয় কয়েকজন ডাকাতকে ধরার পর তাদের স্বিকারোক্তিমতে শুক্রবার ভোর রাতে দক্ষিণ কেদারখীল আজিজ ডাক্তার বাড়ির যুবলীগ সন্ত্রাসী মোস্তফার ঘরে ঘেরাও করে তাকে গ্রেফতার করে। সীতাকুন্ড মডেল থানার এসআই কামালা জানায় এসময় তার ঘর থেকে ২টি এলজি,৩ রাউন্ড গুলি,৪০/৫০টি দা চুরি, কিরিচ ও নগদ টাকা উদ্ধার করে বলে সীতাকুন্ড পুলিশ জানায়।
সীতাকু- মডেল থানার অফিসার ইনচার্জ ইফতেখার হাসান জানান, বৃহস্পতিবার রাতেই গ্রেফতারকৃত ডাকাত দেলোয়ারের স্বীকারোক্তি অনুযায়ী এস আই কামাল, এস আই জামান ও এস আই আশরাফকে নিয়ে ডাকাত সর্দার মোস্তফার বাড়ী পৌরসভাস্থ এয়াকুবনগর এলাকায় অভিযান চালিয়ে ২টি এলজি, ৪টি কার্তুজ, ৫০টি কিরিচসহ তাকে গ্রেফতার করা হয়। সে পৌরসভার বাসিন্দা মৃত মজিবুল হকের পুত্র।
উল্লেখ্যযে সন্ত্রাসী মোস্তফার বিরুদ্ধে জামায়াত নেতা বাবু, পারভেজ ও শিবির নেতা মোশাররফ হত্যা মামলা সহ বেশ কয়েকটি ডাকাতি মামলা রয়েছে থানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *