সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / বাংলাদেশ শিপ ব্রেকার্স এসোসিয়েশন (বিএসবিএ) নির্বাচনে আবু তাহের সভাপতি, আমজাদ হোসেন চৌধূরী ও মোঃ শফি সহ-সভাপতি নির্বাচিত

বাংলাদেশ শিপ ব্রেকার্স এসোসিয়েশন (বিএসবিএ) নির্বাচনে আবু তাহের সভাপতি, আমজাদ হোসেন চৌধূরী ও মোঃ শফি সহ-সভাপতি নির্বাচিত

BSBA Elected Leaders pictureনিজস্ব প্রতিবেদক,১৩ অক্টোবর(সীতাকুন্ড টাইমস)-
বাংলাদেশ শিপ ব্রেকার্স এসোসিয়েশনের বিধি মোতাবেক নির্বাচিত ১১জন পরিচালক সভাপতি, সহ-সভাপতি নির্বাচনের লক্ষ্যে গতকাল ১৩ অক্টোবর (সোমবার) এসোসিয়েশন কার্যালয়ে সভায় মিলিত হন। সভার সর্বসম্মত সিন্ধান্ত মোতাবেক সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের (তাহের এ্যান্ড কোম্পানী), সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলহাজ্ব মুহাম্মদ আমজাদ হোসেন চৌধূরী (রাইজিং স্টিল) ও আলহাজ্ব মোঃ শফি (এস ট্রেডিং)। নব নির্বাচিত কমিটি আগামী ২বছরের জন্য কাজ করবেন।

নব নির্বাচিত সভাপতি ও সহ-সভাপতিদ্বয় তাঁদের প্রতিক্রিয়ায় বলেন, এসোসিয়েশনের সকল সদস্য তাঁদের প্রতি আস্থা রেখে যে গুরু দায়িত্ব অর্পন করেছেন তা সমুন্নত রাখার সর্বোচ্চ প্রচেষ্টা তারা অব্যাহত রাখবেন। ব্যবসায় স্থিতিশীল পরিবেশ সৃষ্টি ও ব্যবসায়ীক সমৃদ্ধির জন্য সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে অগ্রযাত্রা অব্যাহত রাখার আবারো দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এদিকে নব নির্বাচিত নেতৃবৃন্দকে এসোসিয়েশনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেওয়া হয়।

উল্লেখ্য প্রতিষ্ঠার ৩০বছর পর এই প্রথম সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে অত্র এসোসিয়েশনের নেতা নির্বাচন করা হয়। নির্বাচন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হিসেবে ক্যাপ্টেন মোঃ সাখাওয়াত উল্ল্যাহ এবং সদস্য হিসেবে রয়েছেন বিকেএমইএর সাবেক পরিচালক শওকত ওসমান ও চট্টগ্রাম মেট্টোপলিটন চেম্বার অব কর্মাস এন্ড এন্ডাস্ট্রিজর সচিব মোঃ সলিমুল্ল্যাহ।
উল্লেখ্য যে বাংলাদেশ শিপ ব্রেকার্স এসোসিয়েশন (বিএসবিএ) নির্বাচন গত ১২ অক্টোবর (রবিবার) চট্টগ্রামের আগ্রাবাদ আবাসিক এলাকাস্থ এসোসিয়েশন কার্যালয়ে সম্পন্ন হয়েছে। ১২৬জন সদস্যদের মধ্য থেকে ১০৯জন তাঁদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে ১১জন পরিচালক নির্বাচিত করেন। ১৯জন প্রার্থীর মধ্য থেকে নির্বাচিত পরিচালকরা হলেন যথাক্রমে আলহাজ্ব মুহাম্মদ শফি(এস ট্রেডিং),সেকান্দর হোসাইন(কিং স্টিল), আমজাদ হোসেন চৌধূরী(রাইজিং স্টিল), নঈম শাহ ইমরান(ভাটিয়ারী শিপ ব্রেকিং), মুহাম্মদ আব তাহের (তাহের এ্যান্ড কোম্পানী), মাকসুদুর রহমান(এম রহমান স্টিল), জহিরুল ইসলাম রিংকু(পিএইচপি রিসাইক্লিং লিঃ), আশিকুর রহমান(মাহিন এন্টারপ্রাইজ), নুর উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীর চৌধূরী (ম্যাপস স্টিল), মুহাম্মদ লোকমান(এসএল স্টিল) ও মুহাম্মদ সালাহউদ্দিন(কেএসবি স্টিল)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *