সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / বাড়বকুণ্ডে গ্যাস ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু, ক্ষুব্ধ এলাকাবাসী

বাড়বকুণ্ডে গ্যাস ট্যাঙ্কারের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু, ক্ষুব্ধ এলাকাবাসী

এম কে মনির, সীতাকুণ্ড টাইমস ঃ

সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ডে গ্যাস ট্যাঙ্কার গাড়ির চাকায় পিষ্ট হয়ে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ৩০ নভেম্বর বেলা ১ টায় বাড়বকুণ্ডের মান্দারীটোলা সী-সড়কে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম ফিরোজা আক্তার (৩৫), স্বামী আব্দুর রাজ্জাক।তিনি বাড়বকুণ্ডের মান্দারীটোলা গ্রামের ইমান শরীফের বাড়ির বাসিন্দা।

স্থানীয় বাসিন্দা খালেক সুমন বলেন, বিন হাবিব গ্যাস লিঃ যার গাড়ির নং চট্টমেট্টো-ঢ ৬১-০৩২৬
রিকশা করে আসা মহিলাটিকে রিকশাসহ চাপা দিলে সঙ্গে সঙ্গে চাকায় পিষ্ট হয়ে মহিলাটি মারা যায়। বর্তমানে মহিলার লাশ গ্যাস ট্যাঙ্কার গাড়িটির নিছে পড়ে আছে।

গ্রামের ভিতর গ্যাসের গাড়ির এমন অত্যাচারে ক্ষুব্ধ গ্রামবাসী।এলাকাবাসী জানান,গ্যাস ফ্যাক্টরিগুলোর গাড়ির ধূলাবালি ও রাতদিনের আসা যাওয়ায় আমরা নিয়মিত অতিষ্ঠ। আজ গ্রামের একজন মহিলা নিহত হয়েছে। আমরা এই সমস্যার স্থায়ী সুরাহা চাই।গ্রামের মানুষ শান্তিতে থাকতে চাই।

এলাকাবাসী আরো জানান,অহরহ গাড়ির যাতায়াত এতোই বিরক্তের বিষয়ে পরিণত হয়েছে যে আমরা এখন আর গ্রামে বসবাসের কোন উপায় খুঁজে পাচ্ছি না।নারী,পুরুষ,শিশু এখন আর কেউ রাস্তায় বের হতে পারেনা।গাড়ির আতঙ্ক বিরাজ করছে সকলের মনে।আমরা এখন ঘরবন্দী হয়ে পড়েছি ও চলাফেরার স্বাধীনতা হারিয়েছি এসব প্রতিষ্ঠানের গাড়ির চলাচলের কারণে বলে জানান ক্ষুব্ধ জনগণ।

এ বিষয়ে বাড়বকুণ্ড ইউনিয়নের ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য জামাল উল্লাহ বলেন, গ্যাসের গাড়ির চাপায় একজন মহিলা নিহত হয়েছেন।থানায় খবর দেওয়া হয়েছে এবং ফায়ার সার্ভিসের একটি টীম ঘটনাস্থলে এসেছে।এ বিষয়ে পরে কথা বলবো বলে জানান ইউপি সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *