সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / ভাটিয়ারীতে জনগনের বিশাল প্রতিবাদ সমাবেশ ঃ চ্যাপ্টার এলাকা ঘোষনা বন্ধ না করলে বৃহত্তর আন্দোলন

ভাটিয়ারীতে জনগনের বিশাল প্রতিবাদ সমাবেশ ঃ চ্যাপ্টার এলাকা ঘোষনা বন্ধ না করলে বৃহত্তর আন্দোলন

সীতাকুন্ড টাইমসসবুজ শর্মা শাকিল/মামুনুর রশিদ,৫ফেব্রুয়ারী(সীতাকুন্ড টাইমস)-
ভাটিয়ারীকে চ্যাপ্টার এলাকা ও ভ’মি অধিগ্রহন প্রতিরোধ কমিটির আয়োজনে এক প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন “এটা ব্রিটিশ বা পাকিস্থান নয়,এটা স্বাধীন সর্বভৌম ও গণতান্ত্রিক বাংলাদেশ। এ গণতান্ত্রিক দেশে সেনাবাহিনী ভূমি অধিগ্রহনের নামে সাধারণ মানুষকে জিম্মি করার যে প্রয়াস চালাচ্ছে তা সর্বশক্তি দিয়ে প্রতিহত করা হবে। সেনাবাহিনী চ্যাপ্টার এলাকা ঘোষণার নামে ভূমিঅধিগ্রহনের এ সিদ্ধান্ত থেকে সরে না এলে প্রয়োজনে পুরো সীতাকুন্ডবাসী সমন্বয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।
আজ শুক্রবার বিকাল ৫টায় উপজেলার ভাটিয়ারী স্কুল মাঠে এক বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। প্রতিরোধ কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান মোঃ ইছাক এর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভূইয়া। আওয়ামীলীগ নেতা ফারুক এবং ফিরোজ আহম্মদের যৌথ সঞ্চালনায় সভায় বক্তব্যে রাখেন,সাবেক প্রতিরোধ কমিটির সহ-সভাপতি কামাল, সাধারণ সম্পাদক কাজি মোঃ শওকত ইকবাল,সাংগঠনিক সম্পাদক আবদুচ সালাম,ভাটিয়ারী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব নাজিম উদ্দিন,সাধারণ সম্পাদক খায়রুল আলম জসিম,আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম,যুমনা ব্যাংক ম্যানেজার মো.আজম, বীরমুক্তিযোদ্ধা টিএম ইসমাইল, মহিলা আওয়ামীলীগ নেত্রী দেলোয়ারা বেগম,মশিউর রহমান,সাব্বির মেম্বার,নরুল আলম জুনু প্রমূখ।
“বাপ-দাদার ভিটে মাটিরক্ষায় যদি যায় জীবন, হবো না পিছু পা এই মোদের পণ” এধরনের স্লোগানে শ্লোগানে ভাটিয়ারীকে চ্যাপ্টার এলাকা ঘোষণার প্রতিবাদ জানায় প্রায় ৫হাজার মানুষ ।
সীতাকুণ্ড টাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *