সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / ভুল চিকিৎসায় ঝরে গেলো টগবগে তরুণ আবু সাইদ। জানাযার নামাজে খুনী ডাক্তারের বিচার দাবী করেছেন পিতা। পরিবারের বিচার দাবীর সাথে মানবাধিকার সংগঠনের একাত্মতা প্রকাশ।

ভুল চিকিৎসায় ঝরে গেলো টগবগে তরুণ আবু সাইদ। জানাযার নামাজে খুনী ডাক্তারের বিচার দাবী করেছেন পিতা। পরিবারের বিচার দাবীর সাথে মানবাধিকার সংগঠনের একাত্মতা প্রকাশ।

নিজস্ব প্রতিবেদকম১৮অক্টোবর(সীতাকুন্ড টাইমস)-
===============================
শনিবারঃ ১৮/১০/১৪ ইং- অপচিকিৎসায় ঝরে গেলো টগবগে তরুণ আবু সাইদ। জানাযার নামাজে খুনী ডাক্তারের বিচার দাবী করেছেন পিতা ও আমেরিকা প্রবাসী বড় ভাই।
অপচিকিৎসায় নিহতের পরিবারের দায়ী ডাক্তারের বিচার দাবীর সাথে জানাযায় উপস্থিত বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটি চট্টগ্রাম বিভাগীয় চেয়ারম্যান সীতাকুণ্ড উপজেলা পরিষদের সাবেক ভাইস- চেয়ারম্যান এডভোকেট মোস্তফা নূর।

সীতাকুণ্ডের উত্তর বাঁশবাড়ীয়াস্থ রহমতের পাড়ার সাবেক মুক্তিযোদ্ধা থানা কমান্ডার সানাউল্ল্যাহর ২য় পুত্র আবু সাইদ অপ বা ভুল চিকিৎসায় আজ সকাল ৭.০০ টার সময় মারা গেছেন।
আবু সাইদ শ্বাসকষ্ট নিয়ে চট্টগ্রামের জি.ই.সি মোড় সন্নিকটে মেডিকেল সেন্টার নামীয় ক্নিনিকে ভর্তিহন। আত্মীয় স্বজনের নিবীড় প্রচেষ্টায় উন্নত চিকিৎসার সুযোগ নিয়ে তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন এই তো ছিল সকলের চাওয়া। কিন্তু কসাই খ্যাত কতিপয় জেদী অমানুষ যখন ডাক্তারী পেশায় প্রতিষ্ঠিত তখন কি আর দুইয়ে দুইয়ে চার হয়? না।

অপচিকিৎসায় নিহত আবু সাইদের দুই জমজ পুত্র-কন্যা এবং বিধবা স্ত্রীর কি হবে। বিচার প্রার্থী পিতা এবং বড় ভাইকি বিচার চেয়ে কত সময় অবধি দিন গুনবেন অবধারিত যন্ত্রনায়? আজ বিকালে বাদ আসর গ্রামের জামে মসজিদ সংলগ্ন বিলে আয়োজিত যানাজায় ছিল শোকের মাতম, প্রতিবাদ এবং দায়ী ডাক্তারের বিরুদ্ধে তীব্র ঘৃণা ও ক্ষোভ। আমরাও আছি অপচিকিৎসক খুনী ডাক্তারের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপের অপেক্ষায়। আছি শোক সন্তপ্ত বিচার প্রার্থী পিতার সর্বাত্মক সহযোগিতার জন্যে প্রস্তুত হয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *