সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুন্ডে ট্রাকের চাপায় বিজয় স্মরণী কলেজের শিক্ষক নিহত

সীতাকুন্ডে ট্রাকের চাপায় বিজয় স্মরণী কলেজের শিক্ষক নিহত

accident photo 2jpg
নিজস্ব প্রতিবেদক,১৮অক্টোবর(সীতাকুন্ড টাইমস)-
সীতাকুন্ডে ট্রাকের চাপায় মারা গেছে এক কলেজ শিক্ষক । স্থানীয় সূত্রে জানাযায় শনিবার সকাল ১০টায় সীতাকুন্ড পৌর সদরের উত্তর বাজারে নিজ বাড়ীর সামনে রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রাম মুখী একটি ট্রাক(ঢাকা মেট্রো ট-৯৪৭০) অধ্যাপক জয়নুল আবেদীন(৬৪) কে ধাক্কা দেয়। এতে জয়নাল ঘটনাস্থলে মারা যায়। মাওলানা আবছার জানায় জয়নুল সকালে তার এক মাত্র মেয়েকে গাড়িতে তুলে দিয়ে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।
জয়নুল সৈয়দপুর ইউনিয়নের মৌলভী হামিদুর রহমানের পুত্র। তার ১ ছেলে ১ মেয়ে রয়েছে। তিনি সীতাকুন্ড উত্তর বাজার নতুন বাড়ী করে ঐখানে বসবাস করে আসছিল। বর্তমানে বিজয়ী স্মরনী ডিগ্রী কলেজে ব্যবস্থাপনা বিষয়ের অধ্যাপক ছিলেন জয়নুল । তিনি এর আগে প্রথমে সীতাকুন্ড ডিগ্রী কলেজে পরে রাঙ্গুনীয়া কলেজ অধ্যাপনা করার পর অবসরে যান।
তাঁর মৃত্যুতে কলেজ পাড়া, রাঙ্গুনিয়া কলেজ,সীতাকুন্ড বিশ্বদ্যিালয় কলেজ, বিজয়ী স্মরণী বিশ্ববিদ্যালয় কলেজ এ শোকের ছায়া নেমে আসে।

প্রফেসর মোঃ জয়নালের অকাল মৃত্যুতে চট্ট্রগ্রাম-৪ আসনের সংসদ সদস্য জনাব আলহাজ্ব দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান এস,এম আল মামুন, চট্ট্রগ্রাম উত্তর জেলা বিএনপির আহবায়ক লায়ন মোঃ আসলাম চৌধুরী এফসিএ,
বিজয় স্মরণী বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম, সীতাকুন্ড বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ আফাজ উদ্দিন,সীতাকুন্ড মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ জরিনা বেগম,যুবাইদিয়া মহিলা আলিম মাদ্রাসার অধ্যক্ষ নুরুল কবির ও সকল শিক্ষক ছাত্র-ছাত্রী।
সীতাকুন্ড পৌর মেয়র নায়েক (আঃ)শফিউল আলম, সীতাকুন্ড প্রেসক্লাবের সভাপতি আব্দুল্ল্যাহ ্আল কাইয়ূম চৌধুরী, সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বি এস-সি,ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন,সৈয়দপুর ইউনিয়ন চেয়ারম্যান, মাষ্টার তাজুল ইসলাম- প্রফেসর জয়নাল আবেদীনের মর্মান্তিক সড়ক দুর্ঘনায় মৃত্যুর গভীর শোক প্রকাশ ও তাঁর বিদেহী আতœার মাগফিরাত কামনা ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদানা জানিয়েছে।
আজ বিকাল ৫টায় গ্রামের বাড়ী সৈয়দপুরে জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উক্ত জানাযায় বিভিন্ন কলেজের শিক্ষক, রাজনীতিবিধ জনপ্রতিনিধি ও সর্বস্তরের লোকজন অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *