সংবাদ শিরোনাম
Home / জাতীয় / মিরসরাইয়ে যুবতীকে গণধর্ষনের দায়ে ছাত্রলীগের চারকর্মী জেলহাজতে

মিরসরাইয়ে যুবতীকে গণধর্ষনের দায়ে ছাত্রলীগের চারকর্মী জেলহাজতে

এম আনোয়ার হোসেন,মিরসরাই প্রতিনিধি, ২৬আগস্ট(সীতাকুন্ড টাইমস ডটকম):: চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার এক যুবতী মিরসরাইয়ে গণধর্ষনের শিকার হয়েছেন। এই ঘটনায় ছাত্রলীগের ৪ কর্মীকে সোমবার (২৬ আগস্ট) জেলহাজতে প্রেরণ করছে জোরারগঞ্জ থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন জোরারগঞ্জ থানার জামালপুর গ্রামের ওবায়দুল হক প্রকাশ কেরু মিয়ার পুত্র মাসুদ (২৪), নুর আহম্মদের পুত্র শহিদুল ইসলাম (২৮), জামাল উদ্দিনের পুত্র রেজাউল করিম প্রকাশ মাষ্টার (২২) এবং আবুল বশরের পুত্র ফজলুল করিম (২৪)। ধর্ষিতাওই যুবতী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

জানা গেছে, সাতকানিয়া উপজেলার রুপনগর গ্রামের চট্টগ্রাম জর্জ কোর্টের অবসরপ্রাপ্ত পি.পি আব্দুল হাই’র যুবতী মেয়ে বিয়েতে মত না থাকায় শনিবার মেহেদী সন্ধ্যায় বাড়ি থেকে পালিয়ে দিশেহারা হয়ে বারইয়ারহাটে এসে বখাটেদের খপ্পরে পড়ে। জামালপুর এলাকার একটি নির্জন স্থানে টেনে হেঁছড়ে নিয়ে প্রায় ১৭ জন বখাটে রাতভর তাকে পালাক্রমে ধর্ষণ করে। ঘটনায় ধর্ষিতা যুবতী বাদী হয়ে আটককৃত ৪ ব্যক্তিও ছাত্রলীগকর্মী হাসান, রফিক, শহিদুল ইসলাম, সাইফুল ইসলামসহ অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে রবিবার জোরাগঞ্জ থানায় মামলা (নং ১৮) দায়ের করেছেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান সিটিজি টাইম্‌স ডটকমকে জানান, ধর্ষণে অভিযুক্ত চার জনকে চট্টগ্রাম জেলহাজতে প্রেরণ করা হয়েছে। অন্যদেরকে গ্রেপ্তারের প্রচেষ্টা চলছে।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক (একাংশ) মাঈনুর ইসলাম রানা জানান, ছাত্রলীগের পক্ষ থেকে একটি তদন্ত টিম গঠন করা হবে। ধর্ষণকারীরা যদি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত থাকে তাহলে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে। তিনি ধর্ষণকারীদের উপযুক্ত শাস্তির দাবী করেন।

ধর্ষণকারীরা ছাত্রলীগের কেউ নয় বলে দাবী করে হিঙ্গুলী ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক শরীফুল ইসলাম বিএসসি সিটিজি টাইম্‌স ডটকমকে বলেন, ছাত্রলীগ নামধারীরা অপকর্ম করে ছাত্রলীগের উপর দোষ চাপানোর চেষ্টা করছে। সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনও তাদের উপযুক্ত বিচার দাবী করেছেন বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *