সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / যুবাইদিয়া মহিলা মাদ্রাসায় ফাজিল ক্লাস উদ্বোধন

যুবাইদিয়া মহিলা মাদ্রাসায় ফাজিল ক্লাস উদ্বোধন

সীতাকুণ্ড টাইমস প্রতিবেদকঃ
উত্তর চট্টগ্রাম এর এক মাত্র মহিলা দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান যুবাইদিয়া ইসলামিয়া মহিলা ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ফাজিল ১ম বর্ষের ক্লাস উদ্বোধন করা হয়েছে আজ।
সীতাকুণ্ড পৌরসভার মেয়র ও মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম এর সভাপতিত্বে অনুষ্টিত ক্লাস উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম দারুল উলুম কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ডঃ এটিএম তাহের। তিনি ফাজিল ছাত্রীদের ছবক প্রদান করেন। এসময় তিনি বলেন নারীরা সঠিক দ্বীনি শিক্ষা অর্জন করতে পারলে জাতি পরিবর্তন হয়ে যাবে। কারন মায়ের কোল থেকেই শিশুরা জ্ঞান অর্জন শুরু করে। সীতাকুণ্ডে যুবাইদিয়া মহিলা মাদ্রাসা সেই গুরু দায়িত্ব পালন করছে।
মাদ্রাসার আরবী প্রভাষক মাওলানা হারুন অর রশীদ এর সঞ্চালনে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সাবেক ‍উপ সচিব বিশিষ্ট শিক্ষাবিদ মোঃ জসিম উদ্দিন মাহমুদ। তিনি বলেন আমাদেরকে সৎ চরিত্রবান হয়ে নিজেকে গঠন করতে হবে। নিজেকে কুরআন সুন্নাহর আলোকে জ্ঞানী হয়ে সমাজকে আ্লোকিত করতে হবে।
অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড পৌর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কাসেম মোহাম্মদ ওয়াহিদী।
উদ্বোধনী বক্তব্য রাখেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল কবির , বক্তব্য রাখেন মাওলানা হোসেন আহমদ,প্রভাষক কামরুল হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *