সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / শপথ নিল সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর নির্বাচিত কমিটি

শপথ নিল সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম এর নির্বাচিত কমিটি

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

শুক্রবার ১ মার্চ সন্ধ্যা ৭ টায় নগরীর পোর্ট কানেক্টিং রোডস্থ ক্যাপ্টেনস ডাইন রেস্টুরেন্টে সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের প্রথম সভা ও শপথ এবং দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
সমিতির নব নির্বাচিত সভাপতি লায়ন মোহাম্মদ নাছির উদ্দীন মানিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবেদীন আল মামুন এর সঞ্চালনায় প্রধান নির্বাচন কমিশনার ও সাবেক সভাপতি লায়ন মোহাম্মদ গিয়াস উদ্দিন শপথ বাক্য পাঠ করান। উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি লায়ন কাজী আলী আকবর জাসেদ, সহ সভাপতি এস এম তোফায়েল উদ্দিন, মাস্টার মোহাম্মদ ইকবাল হোসেন, সাংবাদিক মোহাম্মদ আবুল হাসনাত, যুগ্ম সাধারণ সম্পাদক লায়ন মোহাম্মদ আলিম উল্ল্যাহ মুরাদ, লায়ন মোহাম্মদ মফিজুর রহমান সাজ্জাদ, সম্পাদক মন্ডলী জিয়াউল ইসলাম শিবলু, সোমেন দত্ত, লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ কামরুদ্দোজা, লায়ন এড সরোয়ার হোসেন লাভলু, এস এম তবরেজ, মনজুর মোরশেদ চৌধুরী, সাংবাদিক কামরুল ইসলাম দুলু, এড. অমল চৌধুরী, লায়ন মোহাম্মদ আনোয়ার হোসেন, লায়ন মোহাম্মদ মোস্তফা কামাল ভুইয়া জুয়েল, মোহাম্মদ ইকবাল করিম তুসান, মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ আলতাফ হোসেন, স্থপতি শহীদুল ইসলাম, মোহাম্মদ জামশেদ রহমান, ইঞ্জিনিয়ার মোহাম্মদ সবুজ, কাজী মাসুদা খানম, দিলরুবা আক্তার।

সভায় ১৭ মার্চ রবিবার সমিতির নব নির্বাচিত কমিটির অভিযেক মিলনমেলা ইফতার মাহফিল ও এজিএম এবং চট্টগ্রাম ৪ সীতাকুণ্ড থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এস এম আল মামুন এর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করার জন্য সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে সেটা বাস্তবায়নের জন্য বিভিন্ন উপকমিটি গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *