সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সাংবাদিকদের চাপে অবশেষে সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলার মূলহোতা দাউদ সম্রাট মিরসরাই থেকে গ্রেপ্তার

সাংবাদিকদের চাপে অবশেষে সীতাকুণ্ড প্রেসক্লাবে হামলার মূলহোতা দাউদ সম্রাট মিরসরাই থেকে গ্রেপ্তার

Daud Samrat ইব্রাহিম খলিল,৭জানুয়ারী(সীতাকুণ্ড টাইমস)-
অবশেষে সাংবাদিকদের চাপের মুখে সীতাকুন্ড প্রেস ক্লাবে হামলার মূলহোতা দাউদ বাহিনীর প্রধান ওরফে দাউদ সম্্রাটকে ১২ দিন পর গ্রেফতার করেছেন সীতাকুন্ড থানা পুলিশ। এ নিয়ে প্রেসক্লাবে হামলার ঘটনায় মোট ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে।

৭ জানুয়ারি বুধবার দিবাগতরাত ৩টার দিকে মিরসরাই উপজেলার বরতাকিয়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃত স¤্রাট সীতাকুন্ড পৌরসদরের মধ্যম মহাদেবপুর গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র ও ঐ ওয়ার্ড যুবলীগের সভাপতি।
সীতাকুন্ড থানার সহকারি উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোজাম্মেল বলেন,সীতাকুন্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইফতেখার হাসানের নেতৃত্বে আমি এস. আই ইকবাল, এস.আই আজাদুল ও সংঙ্গীয় ফোর্স সহ মিরসরাই উপজেলার বরতাকিয়া এলাকায় অভিযান চালাই। রাত আনুমানিক ৩টার দিকে এই দুর্ধর্ষ ডাকাত দাউদ বাহিনীর প্রধান ওরফে দাউদ সম্্রাটকে গ্রেফতার করতে সক্ষম হই।
সীতাকুন্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান জানান, প্রেসক্লাবে হামলার ঘটনায় সন্ত্রাসী দাউদ স¤্রাটসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত অন্যরা হলো সীতাকুন্ডে পন্থিছিলা মাজার এলাকার ভোলামিয়ার পুত্র মীরজাফর প্রকাশ জাফর (৪৫) এবং পন্থিছিলা হাজ্বীপাড়া এলাকার মৃত আমিনুল হকের পুত্র মোঃ আমজাদ হোসেন (২০)। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারে জোর প্রচেষ্টা চলছে বলে জানান ওসি।

গত ২৭/১২/১৫ইং এক মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন চলাকালে দাউদ, হারুন মামুনের নেতৃত্বে ২৫/৩০ সন্ত্রাসী সীতাকু- প্রেসক্লাবে হামলা করে। এসময় গুলি ককটেল রকেট লাঞ্চার বিস্ফোরন ঘটায় ও প্রেসক্লাব ভাংচুর করেছে । ঐ ঘটায় ১০ সাংবাদিক আহত হয়। এ ঘটনায় দাউদ স¤্রাট, হারুন বাহিনীর প্রধান হারুন ও তার সেকেন্ড ইন কমান্ড মামুনসহ অজ্ঞাত ২৫/৩০জনে আসামি করে মামলা দায়ের করেন প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

এদিকে প্রেসক্লাবে সন্ত্রাসী হামলার ঘটনায় চট্টগ্রামসহ সারাদেশের সাংবাদিক নেতৃবৃন্দরা তীব্র নিন্দা জানিয়ে চট্টগ্রাম প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *