সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সাংবাদিক আবুল হাসনাত এর মেয়ে ইবতিদা সিনাত পেয়েছে জিপিএ ৫

সাংবাদিক আবুল হাসনাত এর মেয়ে ইবতিদা সিনাত পেয়েছে জিপিএ ৫

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ এটিএন বাংলার চট্টগ্রাম এর সিনিয়র রিপোর্টার সাংবাদিক আবুল হাসনাত এর এক মাত্র কন্যা এবার প্রাথমিক সমাপনি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে। সে সকলের দোয়া প্রার্থী।
সে চট্টগ্রাম জামালখানস্থ শাহওযালী উল্লাহ ইনস্টিটিউট এর শিক্ষার্থী । তার ভাল ফলাফলের জন্য শিক্ষক ও পিতামাতার কাছে কৃতজ্ঞতা জানিয়েছে।

মেয়ের এই সাফল্যে বাবার ফেসবকু স্ট্যাটাসটি নিচে দেওয়া হল ।
আলহামদুল্লিাহ।
সন্তানের সাফল্যে সবচে’ বেশী উচ্ছসিত হন বাবা-মা। আজ সেই খুশির দিন। গত ছয় বছরের শিক্ষা জীবনে খুশীর এই খবরটির নিয়ে এল আমাদের একমাত্র সন্তান ইবতিদা সিনাত। প্রাথমিক সমাপনী পরীক্ষায় জিপিএ ৫ পেয়ে পাশ করার খবর। তার ছোট্ট জীবনের প্রথম সাফল্য।
দুপুর থেকে আমার অফিসের শক্তিশালী নেটের কম্পিউটর ও মোবাইলে বার বার সার্চ করে তার ফলাফলটি বের করতে পারছিলাম না। বাসা থেকে কন্যা আমাকে বার বার ফোন দিচ্ছিল, জানতে চাচ্ছিল তার রেজাল্ট কি? আমার জবাব শিক্ষা মন্ত্রণালয়ের ওয়েব সাইটে প্রবেশ করতে পারছিনা। মেয়ে অস্থির, আবার ফোন, ‌’বাবান তুমি আমার স্কুলে যাও।’ স্কুলের বোর্ডে তখন ফলাফল টাঙ্গিয়েছে মাত্র। একেবারে সবার নীচে তার ফলাফল; জিপিএ ৫.০০, সাথে তার নামটি। স্রস্টার কাছে শুকরিয়ার পর খবরটা মেয়ে এবং তার মাকে জানালাম।
এখানে বলতে হয়, এই ফলাফলের সব কৃতিত্ব তার মা আর তার শিক্ষকদের।
আমার মেয়ের জন্য সবার দোয়া কামনা করছি।
অভিনন্দন ঃ সাংবাদিক আবুল হাসনাত এর এক মাত্র মেয়ে ইবতিদা সিনাত জিপিএ-ফাইভ পাওয়ার গৌরব অর্জন করায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসয়েশন এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম,সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম বিএসসি, সহ নেতৃবৃন্দরা।
এছাড়াও আরও অভিনন্দন জানিয়েছে সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি আফম বোরহান উদ্দিন,এম হেদায়েত,পাঠক নিউজ ডটকম এর সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম শিল্পী, সীতাকুণ্ড সমিতির সাবেক সভাপতি গিয়াস উদ্দিন, বর্তমান সভাপতি আবুল মুনছুর ভুঁইয়া,সেক্রেটারী নাছির উদ্দিন মানিক, সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু,সীতাকুণ্ড পৌর দোকান মালিক সমিতির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাসেম মোঃ হওয়াহিদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *