সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় শ্রমিক নিহত

সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় শ্রমিক নিহত

সাইদুল হক,সীতাকুণ্ড টাইমসঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনের ধাক্কায় পাঁচদিনের ব্যাবধানে একই জায়গায় দুইজন নিহত হয়েছে। দুইজনই কারখানার শ্রমিক বলে জানান জিআরপি পুলিশ। ঢাকা থেকে ছেড়ে আসা ডাউন লাইনে একটি ট্রেন রবিবার বিকাল ৫টার সময় উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকায় ট্রেনের ধাক্কায় উবাআং মারমা (৪০)এক শ্রমিক নিহত হয়। নিহত উবাআং মারমা বান্দরবন জেলার রোয়াংছড়ি থানার বদ্দা পাড়ার সাইতুয়ান এর পুত্র বলে জানা যায়।

স্থানীয়রা ফৌজদারহাট রেলওয়ে পুলিশতে খবর দিলে ফাঁড়ির ইনচার্জ হাসান আহম্মদ রাত ১০টার সময় লাশটি উদ্ধার করে ময়নাতদন্ত জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

অপরদিকে মঙ্গলবার সকাল ৭টার সময় একই জায়গায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আপ লাইনে ট্রেনে ধাক্কা লেগে মো.জহিরুল ইসলাম(৩৫) নামে আরেক শ্রমিক নিহত হয়েছে। নিহত মো.জহিরুল ইসলাম সিরাজগঞ্জ জেলার সদর থানার মৃত মো. রফিকুলের পুত্র। রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফৌজদারহাট রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাসান আহম্মদ বলেন, গত পাঁচ দিনে একই জায়গায় ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছে। দুইজনই কারখানার শ্রমিক। লাশ দুইটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *