সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডে পুলিশের বিশেষ অভিযানে জামায়াত বিএনপিসহ গ্রেফতার ৫৫

সীতাকুণ্ডে পুলিশের বিশেষ অভিযানে জামায়াত বিএনপিসহ গ্রেফতার ৫৫

সবুজ শর্মা,৭ নভেম্বর(সীতাকুণ্ড টাইমস) ঃ সীতাকুন্ডে রাতভর বিশেষ অভিযানে জামায়াত-শিবির ও বিএনপির ৫ নেতাসহ ওয়ারেন্টভূক্ত ৫৫ জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২ টি বিদেশী পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। শুক্রবার রাতভর উপজেলার পৌরসভা ও ৯টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে উল্লেখ যোগ্যরা হলেন,উপজেলার দোয়াজীপাড়া এলাকার মৃত আফলাতুনের পুত্র জামায়াত নেতা মিজানুর রহমান (৩০), পশ্চিম মুরাদপুর এলাকার আবুল মুনছুরের পুত্র জামায়াত নেতা আবু জাফর (৩০),উপজেলার পূর্ব লালানগর এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র শিবির নেতা জাহেদুল ইসলাম হৃদয় (২৮), মাদামবিবির হাট এলাকার নূর হোসেনের পুত্র শিবির নেতা আকবর হোসেন (২৫) ও ভাটিয়ারী তুলাতলি এলাকার শফিউর রহমানের পুত্র বিএনপি নেতা হাবিবুর রহমান (৩০)। পুলিশি বিশেষ অভিযানে গ্রেফতারকৃত ৫৫ জন আসামীর মধ্যে উল্লেখিত ৫ নেতার বিরুদ্ধে নাশকতা ও ভাংচুরের একাধিক মামলা রয়েছে।

জানা গেছে,সীতাকু- থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসানের নেতৃত্বে পুলিশ উপজেলার পৌরসভা ও ৯টি ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে জামায়াত-শিবির ও বিএনপির ৫ নেতাসহ বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ৫৫ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।

সীতাকু- থানার অফিসার ইনচার্জ (ওসি) ইফতেখার হাসান বলেন,“সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে রাতভর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের শনিবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সন্ত্রাস র্নিমূলে অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *