সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে বাসে তল্লাশী চালিয়ে ২কেজি হেরোইন উদ্ধার

সীতাকুণ্ডে বাসে তল্লাশী চালিয়ে ২কেজি হেরোইন উদ্ধার

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
চট্টগ্রামের সীতাকুণ্ডে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে দুই কেজি হেরোইন উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ি এলাকায় চট্টগ্রামমুখী সড়কে চেকপোস্ট বসিয়ে এই অভিযান চালানো হয়।
অভিযানে অংশ নেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী
কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন, চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও বাংলাদেশ পুলিশ বাহিনীর একটি দল।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে হেরোইন পাচারের খবর পেয়ে আজ শুক্রবার সকালে মহাসড়কের সোনাইছড়ি এলাকায় অবস্থান নেন তাঁরা। এ সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা চট্টগ্রামমুখী সুপার-সনি পরিবহন থামিয়ে ভেতরে তল্লাশি চালানো হয়।

এ সময় গাড়িতে মালপত্র রাখার জায়গায় একটি ব্রাউন পেপার ব্যাগ স্কচটেপ মোড়ানো অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। ব্যাগটি খুললে ভেতর থেকে ১১টি বায়ুনিরোধক পলিথিনে মোড়ানো হেরোইন উদ্ধার করা হয়। উদ্ধার করা হেরোইনের ওজন দুই কেজি, যার মূল্য প্রায় ২ কোটি টাকা। বাসের ভেতরে থাকা ৪০ জন যাত্রীর মধ্যে উদ্ধার করা ব্যাগটি কার তা নিশ্চিত হওয়া যায়নি। যাত্রীরা কেউ ব্যাগটির দায়িত্ব নেয়নি।

ইউএনও আরও বলেন, ‘এ ধরনের মামলা আমরা করতে পারি না। তাই নিয়মিত মামলার জন্য মালামাল থানায় পাঠানো হয়েছে।’

এ বিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর একটি মামলা করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *