সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে মুক্তিযোদ্ধার কবর ভাঙ্গচুর,পরিবারের উপর হামলা,আহত মহিলা ২

সীতাকুণ্ডে মুক্তিযোদ্ধার কবর ভাঙ্গচুর,পরিবারের উপর হামলা,আহত মহিলা ২

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ডে মুক্তিযোদ্ধার কবর ভাঙ্গচুর করাবস্হায় বাঁধা দিলে পরিবারের উপর হামলা চালিয়ে ২ জন মহিলাকে সন্ত্রাসীরা গুরুতর আহত করেছে। ঘটনাটি ঘটেছে সীতাকুণ্ড পৌরসদরের আমিরাবাদ গ্রামে।

জানা যায়,ঈদ ফিতরের দিন রাতে ঝড়ো হাওয়ায় একটি বড় গাছ মুক্তিযোদ্ধা (সেনাবাহিনীর অবঃ) মাহবুবুল হকের কবরের উপর পড়ে যায়।এতে তার পরিবারের সদস্যেরা সকাল ৯টায় গাছটি সরাতে গেলে সন্ত্রাসী আনোয়ারের নেতৃত্বে সন্ত্রাসী তারেক, আলী আকবর ইমন ও ওসমান গনি মিলে রাম দা,লোহার হাতুড়ী ও লোহার শাবল নিয়ে হামলা চালায়।এতে সন্ত্রাসীরা ২ জন মহিলাকে গুরুতর রক্তাক্ত আহত করে।আহতদের মধ্যে মৃত মুক্তিযোদ্ধার স্ত্রী দিলদার বেগমের বুকের উপর উঠে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী আনোয়ার গলা চেপে ধরে শ্বাসরোধ করার চেষ্টা করে এবং সন্ত্রাসী তারেক তার পুত্রবুধ আয়েশা বেগমের শ্লীলনতাহানীর চেষ্টাসহ তার ডান হাতের তালুতে কামড় দিয়ে রক্তাক্ত আহত করে।এদিকে সন্ত্রাসী ইমন সন্ত্রাসী কার্যক্রম ধারনকৃত আয়েশার এন্ড্রয়েড মোবাইল ভেঙ্গে ফেলে। সন্ত্রাসী আনোয়ারের নেতৃত্বে উল্লেখিত সন্ত্রাসীরা মৃত মুক্তিযোদ্ধা মাহবুবুল হকের কবরে বাঁশে ঘেরা, পারিবারিক সাইনবোর্ড এবং মুক্তিযোদ্ধা সংসদের সাইনবোর্ডও ভেঙ্গে ফেলে।
এব্যাপারে মডেল থানার ওসি (তদন্ত) মোঃ সোলাইমান ঘটনার সত্যতা স্বীকার বলেন, হামলাকারীদের বিরুদ্ধে মামলা রুজ্জু করা হয় এবং ১নং আসামীকে গ্রেফতার করে আদালতে চালান দেয়ে হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *