সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে যৌতুকের মামলায় ২ আসামী গ্রেপ্তার

সীতাকুণ্ডে যৌতুকের মামলায় ২ আসামী গ্রেপ্তার

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
চট্টগ্রামের সীতাকুণ্ডে যৌতুকের মামলায় দুই আসামীকে গ্রেপ্তার করেছে মডেল থানা পুলিশ। গত মঙ্গলবার রাতেই পুলিশ বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে বুধবার সকালে জেল হাজতে প্রেরণ করেন।
গ্রেপ্তারকৃত আসামীরা হলেন বাদীনির স্বামী উপজেলার বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকার শেখ কুতুবের বাড়ীর মৃত জাহাঙ্গীর আলমের পুত্র মো.ইউসুফ বেলাল(২৬) ও ননদের জামাই উপজেলার মুরাদপুর সিরাজ ভুইয়া রাস্তার মাথা এলাকার ভেন্ডার মো.আব্দুস সালাম।
জানা যায়,উপজেলার পৌরসদর ৫নং ওয়ার্ড দক্ষিণ মহাদেবপুর এলাকার বদিউল আলমের মেয়ের সাবিনা ইয়াছমিনের সাথে পারিবারিকভাবে ঘটা করে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকায় কুতুবের বাড়ীর জাহাঙ্গীর আলমের পুত্র ইউসুফ বেলালের সাথে। বিয়ের পর থেকে সুখের সংসারে একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করেন। এরপর পর থেকে বেলাল বিভিন্ন সময় বিভিন্ন অজুহাত দেখিয়ে স্ত্রীকে যৌতুকের দাবিতে সংসারে অশান্তি শুরু করেন। প্রথম প্রথম কয়েকবার স্ত্রী সাবিনা বাপের বাড়ী ও নানুর বাড়ী থেকে যৌতুকের দাবিকৃত টাকা স্বামীকে এনে দেন। কিš‘ লোভী স্বামী দিন দিন বেপরোয়া আচরণ শুরু করেন। সম্প্রতি যৌতুকের জন্য মারধর করে বাপের বাড়ীতে পাঠিয়ে দিলে স্ত্রী আত্মীয়-স্বজনকে সাথে নিয়ে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা পরবতী পুলিশ মঙ্গলবার রাতেই অভিযান চালিয়ে আসামীদের গ্রেপ্তার করেন।
এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি(তদন্ত)সুমন বনিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“সাবিনা ইয়াসমিন নামে এক স্ত্রী যৌতুকের মামলায় আমরা স্বামী ও ননদের জামাইকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *