সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে এক যুবককে

সীতাকুণ্ডে সন্ত্রাসীরা কুপিয়ে হত্যা করেছে এক যুবককে

প্রকাশ্যে গ্রাম সর্দারকে কুপিয়ে ও গুলি করে হত্যা
সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডে প্রকাশ্য দিবালোকে নুর মোস্তফা বজল (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়েছে। নিহত নুর মোস্তফা বারৈয়ারঢালা ইউনিয়নের পশ্চিম লালা নগর এলাকার সোবেদার মুজিবুল হকের পুত্র ও ওই এলাকার গ্রাম সর্দার।

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে পশ্চিম লালানগর মৌলভীপাড়ায় এই ঘটনা ঘটে
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বারৈয়ারঢালা ইউনিয়নের মৌলভীপাড়া এলাকায় একটি দোকানে বসে ছিলেন নুর মোস্তফা। হঠাৎ সেখানে মুখোশধারী চারজন লোক এসে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে এবং মৃত্যু নিশ্চিত করার জন্য বুকে দুটি গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বারৈয়ারঢালা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য দিদার বলেন, নিহত নুর মোস্তফা বজল দীর্ঘদিন ধরে সুনামের সাথে সমাজের সর্দারের দায়িত্ব পালন করছেন। তার কারণে এলাকায় কেউ অন্যায় কাজ করার সাহস পেত না। তার মামাতো ভাই তোহিদ একজন খারাপ প্রকৃতির ছেলে। নিহত নুর মোস্তফা তৌহিদের খারাপ কাজগুলোর ব্যাপারে সামাজিকভাবে প্রতিবাদ করতেন। যার কারণে নুর মোস্তফা ও তৌহিদের সাথে মনোমালিন্য ছিল। এই মনমালিন্যের কারণেই নূর মোস্তাফাকে তৌহিদ নির্মমভাবে হত্যা করেছে।
সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন রাশেদ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগে সে মারা যায়। তার শরীরে বিভিন্ন জায়গায় কোপের চিহ্ন রয়েছে এবং তার শরীর থেকে ডান হাতের কব্জি বিচ্ছিন্ন ছিল।
সীতাকুণ্ড মডেল থানার ওসি কামাল উদ্দিন বলেন, নুর মোস্তফা ও তৌহিদ সম্পর্কে মামাতো ও ফুফাতো ভাই। তৌহিদ খারাপ প্রকৃতির মানুষ। যার কারণে নুর মোস্তফা সাথে দীর্ঘদিন ধরে শত্রুতার মনোভাব চলছে। ওই শত্রুতার রেশ ধরে তৌহিদ নুর মোস্তফাকে খুন করে। তৌহিদের নামে থানায় দশটির অধিক মামলা রয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *