সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে সাংবাদিকের পর এবার পুলিশও সড়কদূর্ঘটনার স্বিকার ঃ আহত ৮ পুলিশ

সীতাকুণ্ডে সাংবাদিকের পর এবার পুলিশও সড়কদূর্ঘটনার স্বিকার ঃ আহত ৮ পুলিশ

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ডে সড়কদূর্ঘটনা কোনমতেই থামছেনা। প্রতিদিন প্রান যাচ্ছে না হয় পঙ্গু হচ্ছে মানুষ। যারা সড়কদূর্ঘটনারোধে সচেতন বা সরাসরি কাজ করে যাচ্ছে তারাও এ দূর্ঘটনার স্বিকার। কিছুদিন আগে সীতাকুণ্ডে সাংবাদিক ফারুক সড়ক দূর্ঘটনার স্বিকার হয়ে এখনও হাসপাতালে কাতরাচ্ছে।

সাংবাদিকের পর এবার পুলিশও সড়ক দূর্ঘটনার স্বিকার। কে করবে তার প্রতিকার। আর তা একদিনপ করাও সম্ভবনা। তবে সচেতন মহল মনে করে ড্রাইভিং প্রশিক্ষণের জোড় দিতে হবে। প্রশিক্ষণ ছাড়া কোন ড্রাভার যেন গাড়ি চালাতে না পারে সেদিকে নজর রাখতে হবে কর্তৃপক্ষকে। তাহলে দূর্ঘটনা অনেকাংশে কমে যাবে বলে মনে করছে সচেতন মহল।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানজট নিরসনে দায়িত্ব পালন করতে চট্টগ্রামে আসা বান্দরবান জেলা পুলিশের ৮ সদস্যসীতাকুন্ডের ফৌজদারহাট ক্যাডেটকলেজ এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন।
আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক। (১৪মে) সোমবার ঢাকা -চট্টগ্রাম মহাসড়কে এই ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যরা হলেন- সারোয়ার, মহসিন, শামীম, দেলোয়ার, মমিন, মাহবুব, প্রিয় চাকমা। এদের সবার বয়স ৩৫ থেকে ৪০ এর মধ্যে। তারা সবাই বান্দরবান জেলা পুলিশে কর্মরত। আহতের বিষয় নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জহিরুল ইসলাম বলেন, ‘ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট নিয়ন্ত্রণের জন্য বান্দরবান থেকে চট্টগ্রামে এসেছিল পুলিশের কিছু সদস্য। এদের একটি দল সোমবার রাতে দায়িত্বপালন শেষে সকালে হালিশহর ছোটপুল এলাকায় পুলিশ লাইনে বিশ্রামের জন্য ফিরছিল। পথিমধ্যে পুলিশ সদস্যদের বহনকারী পিকআপ গাড়িটির সাথে শ্যামলী পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। দুর্ঘটনায় সাত পুলিশসদস্য আহত হয়েছেন। তাদেরকে সকাল ৯টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *