সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত, আহত ৩

সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত, আহত ৩

জাহেদ চৌধুরী,সীতাকুণ্ড টাইমস ॥ সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় শারমিন সুলতানা রিয়া(১৮)নামের এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। একই ঘটনায় আহত হয়েছে মীরশ্বরাই ১৪নং হাইতকান্দি ইউনিয়ন কমান্ডার নাছির আহাম্মদ ভুইয়াসহ তিন জন। বাকিদের নাম-পরিচয় পাওয়া যায়নি। আজ রবিবার দুপুরে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নে মহাসড়কের বড় দারোগারহাট বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে। নিহত রিয়া বারৈয়াঢালা মহালংকা মল্লা বাড়ির জামশেদ উদ্দিনের কন্যা ও সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজের এইচ.এস.সি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

জানা যায়,রবিবার দুপুরের দিকে কলেজের সেশন ফি দিয়ে পের সীতাকুণ্ড বাস স্ট্যান্ড থেকে সেইফ লাইন যোগে বাড়িতে যাওয়ার জন্য উঠেন। বড় দারোগার নামক বাজারে গন্তব্যস্থানে সেইফ লাইন যাত্রীবাহি মিনি বাস থেকে নামার সময় ঢাকামুখি একটি কাভার্ডভ্যান একইমুখি একটি পিকাপকে ধাক্কা দিলে পিকাপটি সেইফলাইন পরিবহনের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে কলেজ ছাত্রী মৃত্যুবরণ করেন এবং গাড়িতে থাকা অপর তিন যাত্রী গুরুতর আহত হন। আহতদের তাৎক্ষনিক উদ্ধার করে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে জানতে চাইলে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.সাইদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,“দুর্ঘটনার পর পর পুলিশ গিয়ে কলেজ ছাত্রীর লাশটি উদ্ধার করেন এবং আহত যাত্রীদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। আমরা দুর্ঘটনা কবলিত ঘাতক গাড়িগুলো আটক করেছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *