সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিস্টেম উদ্ভোধন

সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিস্টেম উদ্ভোধন

মুসলেহ উদ্দীন,সীতাকুণ্ড টাইমসঃ
আর্তমানতার সেবায় এগিয়ে রয়েছে আলহাজ্ব মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন। দীর্ঘদিন যাবত উক্ত ফাউণ্ডেশন আর্তমানবতার সেবায় গরীব,অসহায় ও অসচ্চল মানুষের পাশে দাড়িয়ে কাজ করে যাচ্চেন। তারই ধারাবাহিকতায় এবার সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফাউণ্ডশনের নিজস্ব অর্থায়নে ১১ লক্ষ ৫৭ হাজার ৪২৫ টাকা ব্যয়ে অক্সিজেন সিস্টেম স্থাপন করা হয়েছে।
(২ সেপ্টেম্বর) বুধবার সকাল ১১টায় অক্সিজেন সিস্টেমের শুভ উদ্ভোধন করেন সীতাকুণ্ডের স্থানীয় সাংসদ আলহাজ্ব দিদারুল আলম (এম’পি)
এসময় উপস্থিত ছিলেন, চট্রগ্রামের সিভিল সার্জন ডাঃ শেখ ফজলে রাব্বি, উপজেলা নির্বাহী কর্মকর্তা মিল্টন রায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুর উদ্দিন রাশেদ।ন

আরো উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাংবাদিক লিটন কমার চৌধুরী,সাংবাদিক নাছির উদ্দিন অনিক,

আব্দুল্লাহ আল ফারুক, জাহেদুল আনোয়ার চৌধুরী, নাছির উদ্দীন শিবলু, মুসলেহ উদ্দীন প্রমুখ।

আলহাজ্ব দিদারুল আলম এম’পি বলেন; সীতাকুণ্ডের জনসাধারনের কথা চিন্তা করে আমাদের পারিবারিক প্রতিষ্টান মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে অক্সিজেন সিস্টেম চালু করেছি। এ করোনাকালীন সময়ে সীতাকুন্ডের গরীব ও অসহায় মানুষজন যেন অক্সিজেন সুবিধা পাই। এছাড়া সব ধরনের রোগীরা এই অক্সিজেন সেবা পাবেন। আমাদের পারিবারিক প্রতিষ্টানের অর্থায়নে এই উদ্যোগে নেয়া হয়েছে বলে তিনি জানান।

ডাঃ নুরু উদ্দিন রাশেদ জানান, সাধারন মানুষের সুবিদার্থে কারােনা পরিস্থিতিতে সীতাকুণ্ডের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপি’র পারিবারিক প্রতিষ্টান মোস্তফা হাকিম ওয়েলফেয়ার ফাউণ্ডেশনের উদ্যোগে আমাদের হাসপাতালে ২০ সয্যা বিশিষ্ট অক্সিজেন সিস্টেম স্থাপন করা হয়েছে। আমরা হাসপাতালের পক্ষ থেকে ফাউণ্ডেশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *