সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা মাহমুদুল হক এর জানাযা সম্পন্ন

সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা মাহমুদুল হক এর জানাযা সম্পন্ন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক সংগ্রাম প্রতিনিধি প্রবীণ সাংবাদিক মাহমুদুল হক (৬০) এর জানাযা আজ শনিবার বেলা সাড়ে ১১টায় মাদামবিবিরি হাট হযরত শাহজানিয়া (রা.) মাজার প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযার ইমামতি করেন মরহুমের ছোট ছেলে হাফেজ মাসুদুল হক অপি। জানাযায় উপস্থিত ছিলেন
এটিএন বাংলার ব্যুরো প্রধান আবুল হাসনাত, সীতাকু- প্রেস ক্লাবের সাবেক সভাপতি আ.ফ.ম বোরহান, চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশের ডিআইজি মুসলিম উদ্দিন, কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও সীতাকু- উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোস্তফা কামাল চৌধুরী, ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন,সাবেক চেয়ারম্যান নুরুল আনোয়ার, বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব মহিউদ্দিন, পাঠক নিউজ এর সম্পাদক সাইফুল ইসলাম শিল্পী, সীতাকু- প্রেস ক্লাবের সভাপতি সেকান্দর হোসেন, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, আখতার হোসেন, সাংবাদিক ও কবি জামসেদ উ˜্দনি প্রমুখ।

গত শুক্রবার বিকালে উপজেলার মাদামবিবিরহাট জাহানাবাদ গ্রামের নিজবাড়ীতে বুকের ব্যাথা অনুভব করার পর মেট্টোপলিটন হাসপাতালে নিয়ে গেলে সেখানে রাতে সোয়া ৯টায় তিনি মৃত্যুবরণ করেন (ইনালিল্লাহে — রাজেউন)। মৃত্যুকালে তিনি বৃদ্ধা মা, স্ত্রী ও দুই পুত্র সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী আত্মীয়-স্বজন রেখে যান।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, স্থানীয় সংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপি, সীতাকু- উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল ইসলাম বাচ্চু,সাবেক ভাইস চেয়ারম্যান এড. মোস্তফা নুর। চ্যানেল আই’এর ব্যুরো প্রধান চৌধুরী ফারিদ, সীতাকু- প্রেসক্লাব,সীতাকু- অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন, সাংবাদিক সমিতি,সাংবাদিক ্ ইউনিয়ন, জাতীয় সাংবাদিক সংস্থা সীতাকু- শাখানহ স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ ও বাংলাদেশ শিপ ব্রেকার্স রি-সাইক্লিং এসোসিয়েশনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন সংগঠন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *