সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মাহমুদুল হক আর নেইঃ সাংবাদিকদের শোক

সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মাহমুদুল হক আর নেইঃ সাংবাদিকদের শোক

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মাহমুদুল হক আর নেই। আজ ৩ আগস্ট শুক্রবার রাত ৯.২৫টায় চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নাল্লিাহে .. রাজেউন)। তার বয়স হয়েছিল ৬০ বছর।
সাংবাদিক কামরুল ইসলাম দুলু জানান, বিকেলে নিজ বাড়ী ভাটিয়ারীর মাদামবিবির হাটে হঠাৎ তিনি অসুস্থতা বোধ করেন। সাথে সাথে তাকে নেয়া হয় ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে। সেখান থেকে চিকিৎসকরা তাকে চট্টগ্রাম নিয়ে যাবার পরামর্শ দিলে ভর্তি করা হয় নগরীর মেট্রোপলিটন হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:স্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তান রেখে যান।

শনিবার দুপুর সাড়ে ১১ টায় মাদামবিবিরহাট শাহাজানিয়া মাজার প্রাঙ্গণে জানাযা অনুষ্টিত হবে।

সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবির হাট জাহানাবাদ এলাকার বাসিন্দা সাংবাদিক মাহমুদুল হক সাপ্তাহিক উপনগর পত্রিকার সম্পাদক এবং জাতীয় দৈনিক সংগ্রামসহ বিভিন্ন গণমাধ্যমে প্রায় ৫০ বছর ধরে সাংবাদিকতা করেছেন।
শোক প্রকাশঃ
সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্টাতা সভাপতি দৈনিক সংগ্রামের সীতাকুণ্ড প্রতিনিধি সাংবাদিক মাহমুদুল হক এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি আ ফ ম বোরহান,সৈয়দ ফোরকান আবু,আতাহার সিদ্দিক খসরু,এম হেদায়েত,বর্তমান সভাপতি সেকান্দর হোসাইন,সেক্রেটারী সৌমিত্র চক্রবর্তী।
সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর সভাপতি ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,সহ সভাপতি ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মোঃ কাইয়ুম চৌধুরী।
এছড়াও শোক প্রকাশ করেছেন সাংবাদিক সমিতি,জাতীয় সাংবাদিক সংস্থা সীতাকুণ্ড শাখা,সীতাকুণ্ড সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দসহ কর্মরত সাংবাদিকরা।
সীতাকুণ্ড সমিতি চট্টগ্রাম ঃ
সাংবাদিক মাহমুদুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের সভাপতি লায়ন গিয়াস উদ্দীন,সেক্রেটারি অধ্যাপক তফাজ্জল হোসেন।
সীতাকুণ্ড পৌর দোকান মালিক সমিতি ঃ সীতাকুণ্ড প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মাহমুদুল হকের মৃত্যুতে শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সীতাকুণ্ড পৌর দোকান মালিক সমিতির সাবেক সভাপতি আবুল কাসেম মোঃ ওয়াহিদী,সভাপতি নাছির উদ্দীন,সেক্রেটারি মোহাম্মাদ বেলাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *