সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড বানুবাজার থেকে নিখোঁজের ১৫দিনেও কিশোর জাহিদের খোঁজ মিলেনি

সীতাকুণ্ড বানুবাজার থেকে নিখোঁজের ১৫দিনেও কিশোর জাহিদের খোঁজ মিলেনি

সবুজ শর্মা শাকিল,সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

“আমার ছেলের সরলতার সুযোগ নিয়ে হয়তো কেউ তাকে লোভের ফাঁদে ফেলে দূরে কোথাও নিয়ে গেছে। নিখোঁজের পর আতœীয় স্বজনের বাড়িসহ সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেছি। দীর্ঘ খোঁজাখুজির পর তার সন্ধান পেতে সীতাকু- থানা পুলিশের শরনাপন্ন হয়েছি। বাসা থেকে বের হওয়ার সময় তার পরনে ফুল প্যান্ট ও হাফ হাতা গেঞ্জি ছিল। কথাগুলো কান্নাজড়িত কণ্ঠে বলছিল সীতাকু- ফৌজদারহাটস্থ বানুর বাজার এলাকার জাহিদের পিতা সামছুল হক । পিতা আরও জানান তার ছেলে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায় কথা বলে ।
সীতাকু- ফৌজদারহাট বানুর বাজার এলাকা থেকে নিখোঁজের ১৫দিন অতিবাহিত হলেও এখনো খোঁজ মিলেনি কিশোর জাহিদ (১৬)। নিখোঁজের পর সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজির পর তার সন্ধান না পেয়ে গত বৃহস্পতিবার তার পিতা সামছূল হক বাদি হয়ে সীতাকু- থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার কাঠালিয়া থানার উত্তর আলন বুনিয়া এলাকায় হলেও তারা দীর্ঘদিন ধরে সীতাকু- বানুর বাজার এলাকার পারভেজ চৌধুরীর ভাড়া বাসায় বসবাস করছেন। সে পেশায় একজন রাজমিস্ত্রি হেলপার।
থানার অভিযোগ সূত্রে জানা যায়,গত ৭ অক্টোবর সন্ধ্যায় রাজের কাজ করার কথা বলে বাসা থেকে বের হন কিশোর জাহিদ। কিন্তু গভীররাতেও জাহিদ বাড়িতে ফিরে না আসায় চিন্তিত হয়ে পড়েন তার বাবা মা। এসময় সম্ভাব্য সকল স্থানে খোঁজার পরও ছেলেকে খুঁজে পাননি তারা। একপর্যায়ে ছেলের বিপদের শঙ্কায় এবং তাকে খুঁজে পেতে থানা পুলিশের শরনাপন্ন হন জাহিদের বাবা। কোন সহৃদয়বান ব্যক্তি জাহিদের খোঁজ পেলে সীতাকু- থানায় যোগাযোগ করতে অনুরুধ জানিয়েছে জাহিদ এর পিতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *